১৮ বছরের সংসারের ইতি টানলেন ট্রুডো-সোফি

আন্তর্জাতিক ডেস্ক,

  • প্রকাশিত: ৩ আগস্ট ২০২৩, ৭:৫০ পূর্বাহ্ণ

বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন সোফি দম্পতি। তারা আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন। এরই মধ্যে তারা আইনি চুক্তিও সই করেছেন। খোদ প্রধানমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া বুধবার ট্রুডোর কার্যালয় থেকে এসব বিষয়ে নিশ্চিত করা হয়। এর মধ্য দিয়ে ট্রুডো-সোফি দম্পতির দেড় যুগের বিবাহিত জীবনের অবসান ঘটল। ২০০৫ সালের মে মাসের শেষে বিয়ে করেন জাস্টিন ট্রুডো ও সোফি। তিন সন্তান রয়েছে তাদের।

ইনস্টাগ্রামে পোস্টে জাস্টিন ট্রুডো লেখেন, অনেক অর্থপূর্ণ ও কঠিন কথোপকথনের পরে আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের ভালোবাসা ও একে অন্যের প্রতি সম্মান দেখানোসহ যা আমরা করেছি তা সর্বদা চলমান থাকবে।

এছাড়া ট্রুডোর কার্যালয় থেকে দেয়া বিবৃতিতে বলা হয়, প্রধানমন্ত্রী ট্রুডো ও তার স্ত্রী সোফি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এ জন্য আইনি ও নীতিগত যেসব কাজ করতে হয়, তা একসঙ্গে করেছেন তারা।

ট্রুডোর কার্যালয়ের বিবৃতি অনুযায়ী, তিন সন্তানসহ তারা পরিবারের মতো হয়েই থাকবেন। তিন সন্তান যাতে নিরাপদে ও ভালোবাসা নিয়ে বড় হয়, সেটা নিশ্চিত করতে মনোযোগী হবেন ট্রুডো ও সোফি।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...