৫০ ট্রাক ড্রাইভারকে ৫ মিলিয়ন ডলার দিলেন টেইলর সুইফট

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩ আগস্ট ২০২৩, ১২:০৬ অপরাহ্ণ

হলিউডের জনপ্রিয় পাশ্চাত্য সঙ্গীত সাম্রাজ্যের অন্যতম সম্রাজ্ঞী টেইলর সুইফট । ১২ গ্র্যামির মালকিনের আর কোনও পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। সুরের সাগরে তার গলা মিঠে হাওয়ার মতোই। এই টেইলর গতবছর ১৭ মার্চ থেকে শুরু করেছেন ম্যারাথন কনসার্ট ‘দ্য এরাস ট্যুর’। এই ট্যুর শুরুর আগেই নিজের ৫০জন ট্রাক ড্রাইভারকে ৫ মিলিয়ন ডলার বোনাস দিয়েছেন টেইলর।
এক বছরেরও বেশি সময় ধরে চলা ট্যুরে টেইলর পাঁচটি মহাদেশ ঘুরে ১৩১টি শো করার পরিকল্পনা করেছেন টেইলর। ২০১৮ সালে রেপুটেশন স্টেডিয়াম ট্যুরের পর এটাই টেইলরের সবচেয়ে ব্যয়বহুল ট্যুর। টেইলরএখনও পর্যন্ত মোট ১০টি অ্যালবাম প্রকাশ করেছেন। মূলত প্রতিটি অ্যালবামের বাছাই করা গানই গাইছেন তিনি।

সম্প্রতি দ্য এরাস ট্যুর হয়ে গেল আমেরিকায়। ক্যালিফোর্নিয়ার স্যান্টা ক্লারায় গত শনিবার ছিল ইউএস লেগের শেষ পর্ব। আর মঞ্চে ওঠার আগেই টেইলর যা করলেন, তার জন্য গোটা দুনিয়া তাকে বাহবা দিচ্ছে। ইউএস ট্যুরে টেইলরের সঙ্গী হয়েছিলে ৫০ জন ট্রাক ড্রাইভার। তারাই বিভিন্ন জায়গায়টেইলরের দামি ইনস্ট্রুমেন্টগুলি ট্রাকে করে নিয়ে গিয়েছেন। এই বিশেষ কাজ করার জন্য টেইলর তাদের পুরস্কৃত করলেন। শিল্পী তার দরাজ মনের পরিচয় দিয়েছেন। তিনি প্রতিটি ট্রাক ড্রাইভারকে বাংলাদেশি মুদ্রায় এক কোটি টাকারও বেশি করে দিয়েছেন । গান গাইতে মেক্সিকো যাওয়ার আগেই টেইলর এই কাজ করে ফেলেছেন। এখানেই শেষ নয়, জানা গিয়েছে টেইলর তার ব্যান্ডের সদস্য, ডান্সার, আলো ও শব্দ কুশলী, ক্যাটারার ও অনান্য কর্মীদেরও বেশ মোটা টাকারই নগদ পুরস্কার দিয়েছেন।

৩৩ বছরের গায়িকা তার জন্মভূমিতে আরও একবার অন্যভাবে ছাপ রাখলেন। টেইলরের কথা বলতে গেলে, আরও একটা কথা বলতেই হবে। বিগত ৬০ বছরে তিনিই প্রথম জীবিত শিল্পী। যার চারটি অ্যালবাম রয়েছে সেরা দশে। যা অভাবনীয় বললেও কম বলা হয়। ইনস্টাগ্রামে টেইলর সুইফটের ২৬৯ মিলিয়ন ফলোয়ার্স। কিন্তু তিনি একজনকেও ফলো করেন না। সূত্র: জি ২৪ ঘণ্টা

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...