২১ বছর বয়সেই ব্রিটিশ গায়িকার মৃত্যু

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২৩, ৭:২৬ অপরাহ্ণ


মাত্র ২১ বছর বয়সে ক্যানসার, ব্রেন টিউমারসহ একাধিক ব্যাধির সঙ্গে লড়ে না ফেরার দেশে চলে গেলেন উদীয়মান ব্রিটিশ গায়িকা ফায়ে ফ্যান্টারো। এক প্রতিবেদনে জানা যায়, শনিবার তার মা প্যাম ফ্যান্টারো জানিয়েছেন নিজ বাড়িতেই তিনি মারা যান। প্রথমে মাত্র ৮ বছর বয়সে, পরে ১৩ বছর বয়সে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ফায়ে ফ্যান্টারো। তবে দু’বারই সুস্থ হয়ে ওঠেন। অসুখের সঙ্গে লড়াই করে জয়ী হয়েছিলেন গায়িকা। পরে ২০২২ সালের সেপ্টেম্বরে বিরল গ্লিউমা ব্রেন টিউমার ধরা পড়ে। ইংল্যান্ডে গানের ক্যারিয়ার মাত্র শুরু হয়েছিল তার। স্বপ্ন রয়ে গেল অধরা।

ডেভ স্টুয়ার্টের প্রযোজনায় প্রথম গান মুক্তি পেয়েছিল তার। সেই গান মুক্তির পরপরই ফায়ে জানতে পারেন তার ব্রেন টিউমার হয়েছে। প্রযোজক ডেভ স্টুয়ার্টের বে স্ট্রিটস রেকর্ডসের মাধ্যমে চলতি বছর ফেব্রুয়ারিতে তার সাতটি গান প্রকাশ পেয়েছিল। বাহামাতে গানের রেকর্ড করা হয়েছিল।

ডেভ স্টুয়ার্ট একটি বিবৃতিতে বলেছেন, ফায়ে তার চারপাশের মানুষকে হাসি মজায় ভরি রাখতে পারতেন। প্রকৃত অর্থেই তিনি একজন শিল্পী, তার সঙ্গে কাটানো মুহূর্তগুলো কখনওই ভুলব না। আমি ভাগ্যবান যে ফায়ে এবং তার মা প্যামের সঙ্গে আমার আলাপ হয়েছিল। প্যাম ফায়েকে বাঁচিয়ে রাখার সমস্ত রকম চেষ্টা চালিয়ে ছিলেন। খারাপ লাগছে যে এত কম সময়ের জন্য ফায়ের প্রতিভার আঁচ পেল গোটা দুনিয়া। সূত্র:হিন্দুস্তান টাইমস

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...