জোভানের অভিযোগের জবাব দিলেন ফারিণ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২৩, ৭:২৮ অপরাহ্ণ

বিশ্বজুড়ে ওটিটির জোয়ার বইছে। কোভিডের সময় থেকেই এই মাধ্যমটির পালে হাওয়া লাগে বেশ জোরেশোরে। যার প্রভাব পড়েছে দেশের ছোট পর্দার নির্মাণে। বাজেট ও কাজের স্বাধীনতার কারণে ছোট পর্দার অনেকেই এখন ঝুঁকছেন ওটিটির দিকে।

সাম্প্রতিক সময়ে ওয়েবের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অস্ট্রেলিয়াতে শুটিং করছেন শিহাব শাহীন পরিচালিত ‘কাছের মানুষ দূরে থুইয়া’ সিনেমার। এতে তার বিপরীতে অভিনয় করছেন গায়ক ও অভিনেতা প্রীতম হাসান। সম্প্রতি ফারিণের বিরুদ্ধে ওটিটির কারণে নাটককে অবজ্ঞা করার অভিযোগ তোলেন নাটকের জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। অভিযোগের পরিপ্রেক্ষিতে এবার মুখ খুলেছেন তাসনিয়া ফারিণ।

ফারিণ বলেন, এখানে আসলে বলার কিছু নেই। জোভান ভাইয়ের সঙ্গে তো অনেক কাজ হয়েছে আমার। তিনি সত্যিকার অর্থেই চমৎকার সহশিল্পী এবং আমি তাকে সম্মান করি। এই নিউজ প্রকাশের দুদিন আগেও তিনি আমাকে মেসেজ দিয়েছিলেন, সিডনিতে আমি একটি কনসার্ট উপভোগ করেছিলাম, ওটা প্রসঙ্গে জানতে। তার সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ আলাপ হয়েছে। তো যখন এই নিউজে তার বক্তব্য দেখলাম, আমি বিস্মিত হয়েছি!

যে নাটক নিয়ে এত কথা, সে নাটকের কেউই ফারিণের সঙ্গে যোগাযোগ করেননি। জোভান কিংবা নির্মাতা কেউই আমার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেননি। যদি কোনো বিষয়ে সংশয় থাকে, তিনি তো আমাকে জিজ্ঞেস করতে পারতেন। আর আমি তো ১৫ দিন ধরে দেশে নেই। যেহেতু আমরা একই ইন্ডাস্ট্রিতে কাজ করি, আমি আশা করি একে-অন্যের প্রতি আরেকটু শ্রদ্ধাশীল হব। এবং হ্যাঁ, এটা দেখে আমি অনেক কষ্ট পেয়েছি। কিছু বলার থাকলে সরাসরি আমার সঙ্গে শেয়ার করা যেত।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...