নিদনপুর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের নগদ অর্থ প্রদান

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২৩, ৬:২৮ অপরাহ্ণ

আর্তমানবতার সেবায় নিদনপুর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের পক্ষ থেকে অসহায় অসুস্থ মোঃ ফায়দুল হোসেনকে চিকিৎসার জন্য দুই লক্ষ সাতাশ হাজার সাত শত পঞ্চান্ন টাকা (২২৭৭৫৫.০০ টাকা) এবং মোঃ আবদুল বাসিতকে দশ হাজার টাকা (১০০০০.০০ টাকা) নগদ অর্থ প্রদান করা হয়। নগদ অর্থ পেয়ে ফায়দুল হোসেন এবং মোঃ আবদুল বাসিত ট্রাষ্টের মঙ্গল কামনা করেন এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, আমাদের গ্রামের লন্ডন প্রবাসীদের গড়া নিদনপুর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে’র কার্যকরী কমিটি এবং যত ট্রাষ্টি আছেন সবার কাছে আমরা কৃতজ্ঞ। এই ট্রাষ্ট অতীতেও গ্রামের অসহায় মানুষের পাশে ছিলো ভবিষ্যতেও মানুষের পাশে দাঁডাবে।

নগদ অর্থ প্রদানের সময় উপস্থিতি ছিলেন নিদনপুর ওয়েলফেয়ার ট্রাষ্টের সিনিয়র উপদেষ্টা নজমুল ইসলাম নানু এবং গ্রামের পক্ষ থেক উপস্থিত ছিলেন মোঃ জিয়া উদ্দিন জিয়ন, আব্দুল আহাদ, আজাদ উদ্দিন, আব্দুল রহিম, দুদু মিয়া, গিয়াস উদ্দিন, ফাতির আলী, আমির উদ্দিন, মঈন উদ্দিন, কয়েস উদ্দিন, লাকী আহমদ, শহিদুল ইসলাম সুহেল, আব্দুল আলীম প্রমুখ
এদিকে নগদ অর্থ প্রদান সঠিক ভাবে সম্পন্ন হওয়ায় নিদনপুর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের পক্ষ থেকে গ্রামের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ট্রাষ্টের সভাপতি মোঃ আবুল হোসেন, সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম মুজাহিদ, কোষাধ্যক্ষ মোঃ জামাল হোসেন।

অন্যানের মধ্যে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সিনিয়র উপদেষ্টা মোঃ শিরাজ উদ্দিন, শফিক আলী, আজিজুর রহমান জয়নাল, সেলিম উদ্দিন আহমেদ, সহ সভাপতি মুজিবুর রহমান মনা, সিনিয়র সদস্য মনোয়ার হুসেন, মিজানুর রহমান দুলন, এনায়েত হুসেন, বেলাল ঊদ্দিন, ছায়াদ উদ্দিন, মজনুর রহমান, ময়নুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমানোর রহমান, হেলাল উদ্দিন, সেলিম আহমদ, রুহেল আহমদ, জসিম উদ্দিন, কামাল উদ্দিন, কয়েছ উদ্দিন, রফিকুল ইসলাম রাসেল, আবু আহমদ তারেক, জাকির হোসেন প্রমুখ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...