টিএসসিতে গাছ পড়ে রিকশাচালকের মৃত্যু, ঢাবি শিক্ষার্থী আহত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩, ৯:৩৮ অপরাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় গাছ ভেঙে পড়ে শফিকুল ইসলাম(৫০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহত রিকশাচালকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এ ঘটনায় ওয়াহিদা বিনতে রোকন নামে ওই রিকশার একজন যাত্রী আহত হয়েছেন। ওয়াহিদা তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি ঢাবির শামসুন্নাহার হলে থাকেন।

বৃহস্পতিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। পরে সন্ধ্যা পৌনে ৬টার দিকে গুরুতর অবস্থায় রিকশাচালককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহত শিক্ষার্থী ওয়াহিদা বলেন, যে রিকশাচালক মারা গেছেন, আমি ওই রিকশার যাত্রী ছিলাম। বৃষ্টির কারণে আমি পাশে দাঁড়িয়েছিলাম উনি রিকশার উপরেই বসা ছিলেন। হঠাৎ উপর থেকে একটি গাছ ভেঙে রিকশাটির উপর পড়ে। এতে ওই চালক গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

রিকশাচালক শফিকুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসা পথচারী ইমরান খান ফাহিম বলেন, বৃষ্টির কারণে আমরা টিএসসিতে দাঁড়িয়েছিলাম। হঠাৎ একটি গাছ ভেঙে রিকশাচালকের উপরে পড়ে। পরে আমরা বৃষ্টিতে ভিজে গাছের নীচ থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করি। এরপর তাকে উদ্ধার করে ঢামেকের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রিকশা চালকের মোবাইল ফোন থেকে কল দেয়া হলে তার ভাতিজা রায়হান খান রিসিভ করে বলেন, তিনি আমার চাচা হন। তার নাম শফিকুল ইসলাম। তার বাড়ি শেরপুর জেলার সদর থানায এলাকায়।

শাহবাগ থানার এসআই মোমেন বলেন, টিএসসির মোড়ে বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে থাকা একটি রিকশা উপরে গাছ ভেঙে পড়েছে। এ ঘটনায় রফিকুল ইসলাম নামে এক রিকশাচালক মারা যান। এছাড়া ঢাবির আরও এক শিক্ষার্থী আহত হয়েছেন। তিনি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...