ট্রেলারদের লিস্ট করেছেন বর্ষা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২৩, ১১:১১ পূর্বাহ্ণ

ঢালিউডের অন্যতম চিত্রনায়িকা ও অনন্ত জলিল স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা। বর্তমানে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে ব্যস্ত। এছাড়াও নানা কারণেই আলোচনায় থাকেন বর্ষা ও তার স্বামী অনন্ত জলিল।

সমালোচনা যেন তাদের পিছু ছাড়ে না। নিজেদের অভিনয়ের কারণে দুজনেই দর্শকের সমালোচনার মুখোমুখি হয়েছেন অনেকবার। এবার তাদের নিয়ে ট্রল করা হলে আইনি পদক্ষেপ নেবেন বলে জানালেন বর্ষা। মঙ্গলবার রাতে ফেসবুকে দেওয়া এক পোস্টে বর্ষা জানান, তার কোনো মন্তব্য কেটেকুটে হাস্যকর কনটেন্ট বানালে তিনি মানহানির মামলা করবেন।

 

চিত্রনায়িকা বর্ষা স্ট্যাটাসে লিখেছেন, আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি,নেক্সট যদি আমার কোনো ভিডিও বা কোনো ইন্টার্ভিউ থেকে কোনো কিছু কেটে কোনো পেইজে আমি আমার কথা মিলিয়ে বা কোনো নেতিবাচক পোস্ট দেখি তাহলে আমি সেই পেইজের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হব।এটা নিয়ে অলরেডি আমার ল্-ইয়ার কাজ করছে। ইতোমধ্যে বেশ কয়েকটা পেইজের লিস্টও করেছি।কারণ সবকিছুরই একটা লিমিট থাকা উচিৎ। আয় করা উচিৎ হালাল উপায়ে কাউকে বাজে ভাবে উপস্থাপন করে নয়।।

কিছুদিন আগে একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশ নেন বর্ষা। সেখানে কয়েকটি প্রসাধনী ব্র্যান্ডের নাম ভুল উচ্চারণ করেন। এরপর সেই ক্লিপ সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে। অনেক কনটেন্ট ক্রিয়েটর এ কথাগুলো নিয়ে ‘হাস্যরসাত্মক’ ভিডিও বানান। মূলত এই কারণেই হুঁশিয়ারি দিলেন বর্ষা।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...