পরিবার সন্তানের জন্য চাপ দেয় কিনা? যা বললেন ভিকি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২৩, ২:৫৮ অপরাহ্ণ


বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। ২০২১ সালে বিয়ে করেন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের দুবছর হলেও তারা সন্তান নেননি। এ নিয়ে এবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে ভিকিকে। সন্তানের জন্য ক্যাটরিনার পরিবার থেকে কি কোনও চাপ সৃষ্টি করা হয়? অভিনেতা জানান, তার শ্বশুরবাড়ির সবাই খুব ভাল, কোনও কিছু নিয়েই বাড়তি চাপ দেন না।

ক্যাট ও ভিকির বয়সের ফারাক বছর পাঁচেকের। তবে বলিউডে পেশাদার অভিনেতা হিসাবে ভিকির চেয়ে অনেক অভিজ্ঞ ক্যাটরিনা। শুধু তাই-ই নয়, বলিউডের সুপারস্টারদের তালিকাও প্রথমের দিকে নাম থাকে এ নায়িকার। তাদের সম্পর্কের ক্ষেত্রে কি কখনও অন্তরায় হয়ে দাঁড়ায়নি একে অপরের সেই অবস্থান?

উত্তরে ভিকি বলেন, প্রথম দিকে ওই বিষয়টা মেনে নিতে আমারই অসুবিধা হত। আমি তো বিশ্বাসই করতে পারতাম না যে ক্যাটরিনার মতো এক জন তারকা আমাকে এত পাত্তা দিচ্ছে! তবে আমি ওর সঙ্গে সহজভাবে মিশে বুঝতে পেরেছি, মানুষ হিসাবে কতটা খাঁটি ও। তখনই আমি উপলব্ধি করেছিলাম, নিজের জীবনসঙ্গী হিসাবে আমি ওকেই চাই। তারকার মোড়কের নেপথ্যে ব্যক্তি ক্যাটের প্রেমেই পড়েছিলেন তিনি। বিয়ে করে সুখে সংসার করছেন তারা। তবে পরিবার পরিকল্পনা এখনই নয়।

বিয়ের পর থেকেই বিভিন্ন সময় অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়েছে ক্যাটরিনার। কখনও বিমাবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখে জল্পনা ছড়িয়েছে। আবার ভারতীয় পোশাকে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়ে খবর রটেছে, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা! যদিও সে সব যে গুজব পরে তা পরিষ্কার হয়েছে। সূত্র: আনন্দবাজার

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...