নতুন লুকে ভাইরাল শাকিব খান

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩০ পূর্বাহ্ণ


ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান নতুন লুকে ভাইরাল হয়েছেন। ‘শাকিবিয়ান আর্মি (বাংলাদেশ)’ নামের ফেসবুক পেজ থেকে সে ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল। ভাইরাল হওয়া শাকিবের সেই লুক দেখে তো নেটিজেনদের রাতের ঘুম একেবারে হারাম হয়ে গেছে।

এদিকে, বেশকিছু দিন ধরেই ঢালিউড কিং শাকিব খান আলোচনায় আছেন তার নতুন সিনেমা নিয়ে। নতুন এ সিনেমার নাম ‘দরদ’। আর এ সিনেমাতেই শাকিব খানকে দেখা যাবে সালমান খানের নায়িকার সঙ্গে রোমান্স করতে।
ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রুপালি পর্দায় শাকিব খানের সঙ্গে জুটি হিসেবে দেখা যাবে জেরিন খানকে। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এ সিনেমা নির্মিত হবে ৩৫ দিনের শিডিউলে। তাই বালাদেশ তো বটেই, ভারতেও মুক্তি পাবে এ আলোচিত সিনেমাটি। বাংলা ছাড়াও হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে শাকিবের নতুন সিনেমা ‘দরদ’। সম্প্রতি অনন্য মামুন পরিচালিত এ সিনেমা নিয়ে অন্তর্জালে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। শাকিব তার ‘প্রিয়তমা’ সিনেমায় নতুন লুক দিয়ে যেভাবে দর্শকদের মন জয় করে নিয়েছেন, ঠিক একইভাবে নতুন এ সিনেমাতেও চমক দিবেন এমনটাই প্রত্যাশা ভক্তদের।

নতুন সিনেমা ‘দরদ’-এ শাকিবের লুক কেমন হবে তা দেখার জন্য কিছুতেই যেন অপেক্ষা করতে পারছিলেন না শাকিবিয়ানরা। তাই এআই প্রযুক্তি ব্যবহার করে ‘দরদ’ সিনেমার পোস্টার ও শাকিবের লুক এরই মধ্যে তৈরি করে ফেলেছেন শাকিবের ফ্যানরা।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...