আওয়ামী লীগের শান্তি সমাবেশে উপস্থিত হচ্ছেন নেতাকর্মীরা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ৫:২৩ অপরাহ্ণ

আওয়ামী লীগের শান্তি সমাবেশে দলটির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসছে। শুক্রবার জুমার নামাজ পরেই রাজধানী ঢাকার উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ব্যানার নিয়ে ‘জয়বাংলা’ স্লোগানে সমাবেশ স্থলে উপস্থিত হচ্ছেন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩টায় শান্তি সমাবেশ-এর আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপ-রাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে স্লোগানে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

সরেজমিনে দেখা গেছে, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষে ৫২ নং ওয়ার্ড যুবলীগ নেতা সুলতান হোসেন, এসএম রবিউল ইসলাম সোহেল নেতাকর্মী নিয়ে সমাবেশ স্থলে উপস্থিত হন। তারা উত্তর যুবলীগ লীগ লেখা সবুজ ক্যাপ পরে সমাবেশ স্থলে আসেন।

শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করবেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

সমাবেশে কেন্দ্রীয় আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠন বিভিন্ন স্তরের নেতা উপস্থিত থেকে বক্তব্য দেবেন।

উল্লেখ্য, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ আনুষ্ঠানিক ভাবে এখনো শুরু হয়নি।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...