চ্যানেল এস-এর সিনিয়র নিউজ প্রেজেন্টার মুনিরা পারভিনের মাতা’র মৃত্যুতে শোক

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ৫:৫২ পূর্বাহ্ণ

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য, চ্যানেল এস এর সিনিয়র নিউজ প্রেজেন্টার, আবৃত্তিশিল্পী মুনিরা পারভীনের মাতা শাহানা সুলতানা’র মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, শাহানা সুলতানা গত ১৩ সেপ্টেম্বর বুধবার সকাল সাড়ে এগারোটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাহ ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৪ বছর। তিনি স্বামী, ২ মেয়ে ও ১ ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। প্রাইমারী টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের সাবেক সুপারিনটেনডেন্ট, শিক্ষাবিদ মোঃ শওকত আলীর সহধর্মিনী সিলেট নগরীর পশ্চিম সুবিদবাজার লাভলী রোডে (নির্ঝর ২১) বসবাস করতেন ।

বৃহস্পতিবার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে নামাজে জানাজা শেষে মাজার সংলগ্ন গোরস্থানে মরহুমাকে সমাহিত করা হয়। জানাজার নামাজে সিলেটের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...