গাজীপুরে প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ৮:৩৪ পূর্বাহ্ণ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার প্রেমিক মোহন বন্দুকসীর কাছে প্রেমের টানে ছুটে এসেছেন মালয়েশিয়ান তরুণী নূরুল আতিয়া (২২)। বুধবার (১৩ সেপ্টম্বর) প্রেমিকের কাছে চলে আসেন ওই তরুণী। গতকাল রোববার তারা গাজীপুর আদালতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

মোহন বন্দুকসী জানান, তাঁরা পারিবারিক সম্মতিতে বিয়ে করেছেন। নুরুল আতিয়া কিছুদিন বাংলাদেশে কাটাবেন। ২৪ সেপ্টেম্বর তিনি মালয়েশিয়া যাবেন। পরে সেখানে কিছু জরুরি কাজ শেষে স্থায়ীভাবে বাংলাদেশে এসে সংসার করবেন।

ছেলের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের বাঘুয়া গ্রামের আব্দুল মান্নান বন্দুকসীর ছেলে মোহন বন্দুকসী গত প্রায় ১২ বছর যাবৎ মালয়েশিয়ায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। সেখানে থাকা অবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মালয়েশিয়ান তরুণী নূরুল আতিয়ার সঙ্গে তার পরিচয় হয়। এক সময় সেখানে তাদের দেখা সাক্ষাৎ হলে বন্ধুত্ব থেকে সম্পর্ক প্রেমে গড়ায়।

দীর্ঘ সময় প্রেমের পর গত আগস্ট মাসের প্রথমদিকে মোহন বন্দুকসী স্থায়ীভাবে দেশে চলে আসেন। এ সময় তাদের নিয়মিত যোগাযোগ চলতে থাকে এবং প্রেমে কোনো ভাটা পড়েনি।

পরে নূরুল আতিয়া তার বাবা মায়ের সঙ্গে আলোচনা করে মোহন বন্দুকসীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার জন্য বাংলাদেশে স্থায়ীভাবে চলে আসার সিদ্ধান্তের কথা জানান। এ সময় তার বাবা মা ওই সিদ্ধান্ত মেনে নেন।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...