ঠোঁটে চুম্বন করায় বমি করে দেন রাবিনা ট্যান্ডন!

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২৩, ৩:১০ অপরাহ্ণ

ঠোঁটে চুম্বন করায় বমি করে দেন বলিউডের এক সময়ের লাস্যময়ী চিত্রনায়িকা রাবিনা ট্যান্ডন। পরে আর কখনও সহ-অভিনেতাকে পর্দায় চুম্বন করেননি। কারণ কী? অভিনেত্রী এই প্রসঙ্গে তার মতামত জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমে আনন্দবাজারের এক প্রতিবেদন বলা হয়, সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাবিনাকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, সেই সময়ে সিনেমায় চুক্তি ততটা জটিল ছিল না। তা ছাড়া পর্দায় চুম্বনদৃশ্যে তিনি স্বচ্ছন্দবোধ করতেন না। এই প্রসঙ্গে একটি অভিজ্ঞতা বর্ণনা করে রাবিনা বলেন, মনে আছে এক বার একটি ঘনিষ্ঠ দৃশ্যে এক অভিনেতার সঙ্গে অসতর্কতায় আমার ঠোঁট স্পর্শ করে। কিন্তু তখন কিছু করার ছিল না।

এরইসঙ্গে রাবিনা বলেন, পরে শটের পর আমার ঘরে ফিরে আমি বমি করে ফেলি। কারণ ওই ঘটনা মনে করেই আমার অস্বস্তি হচ্ছিল।

খুব শীঘ্র বলিউডে পা রাখতে চলেছেন রবীনার কন্যা রাশা থডানী। মেয়েকে যদি পর্দায় কখনও চুম্বনদৃশ্যে অভিনয় করতে হয় তা হলে রবীনা কি তা মেনে নেবেন? সেই সিদ্ধান্ত আপাতত রাশার উপরেই ছেড়ে দিতে চাইছেন রাবিনা।

তিনি আরও বলেন, ও যদি স্বচ্ছন্দবোধ করে তা হলে তো কোনও সমস্যা নেই। তবে ও যদি না চায়, তা হলে কেউ ওকে জোর করে সেটা করাতে পারবে না।

সংশ্লিষ্ট সূত্রের খবর ‘কেদারনাথ’ খ্যাত পরিচালক অভিষেক কপূরের পরবর্তী ছবিতে থাকছেন রাশা। ছবিতে তার বিপরীতে থাকবেন অজয় দেবগনের ভাইপো আমান দেবগন।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...