বৃহত্তর শাহী ঈদগা সমিতি ইউকে এর উদ্যোগে ফ্রী তে সুন্নাতে খাৎনা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ৯:১০ পূর্বাহ্ণ

বৃহত্তর শাহী ঈদগা সমিতি ইউকে এর উদ্যোগে ও এলাকা বাসীর সহযোগিতায় বৃহত্তর শাহী ঈদগাহ ও আশপাশ এলাকার মুসলিম দুঃস্থ শিশুদের দ্বিতীয় বারের মতো ফ্রী তে সুন্নাতে খাৎনা দেয়ার উদ্যোগ নিলে এলাকাবাসীর উপস্থিতিতে ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার হযরত শাহ- মীর সরকারি প্রাথমিক বিদ্যালয় এই খৎনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদের মোতাল্লি জনাব আকবর হোসেন সেলিম এর সভাপতিতে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গোলাপগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

দোয়ার মাধ্যমে শুরু হওয়া এই অনুষ্ঠানের শুরুতেই সবাইকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক নওশাদ নূর, বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি ফ্রিতে সুন্নতি খৎনা ক্যাম্পিং প্রতিবছর করা হবে বলে তিনি জানান।

এছাড়াও প্রতিনিয়ত এলাকার সামাজিক কর্মকাণ্ডে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন এলাকার প্রবিন মুরব্বি আব্দুর নূর, সাংবাদিক আব্দুল মালিক জাকা, সিসি কাউন্সিলর শওকত আমিন তৌহিদ, এডভোকেট শামসুল ইসলাম,
সিসি কাউন্সিলর রেজওয়ান আহমেদ, গুলজার আহমেদ ,ফজলু হক, ফারুক আহমেদ, নাজমুল ইসলাম এহিয়া,কুতুবুদ্দিন, রাজন মিয়া,সামচ্ছুজ্জামন শওকত ,মিলাদ নুর, সাইদূর রহমান হিরু, সাজ্জাদ হুসেন,আবু তাহের, রাসেল,সোহাগ,সামি সহ আরো অনেকে।

দিন ব্যাপি এই খৎনা ক্যাম্পে তিনটি কেন্দ্র করে তিন জন দক্ষ ডাক্তারের মাধ্যমে খৎনা কার্যকর সম্পূর্ণ করা হয়, এতে প্রায় ৭০ জন শিশু অংশগ্রহণ করেন, খৎনা শেষে প্রত্যেক শিশুদের হাতে এক সপ্তাহের ঔষধ সহ উপহার হিসেবে একটি করে লুঙ্গি, গামছা ও নগদ টাকা প্রদান করা হয়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...