অভিনয় ছেড়ে দেবেন আনুশকা!

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩, ৮:১৮ পূর্বাহ্ণ


বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সংসার জীবনের পাঁচ বছর কেটে গেছে। তাদের ঘর আলো করে রেখেছে দুই বছরের কন্যা ভামিকা কোহলি। এদিকে ফের মা হতে চলেছেন আনুশকা। সেই সঙ্গে গুঞ্জন উঠেছে, দ্বিতীয় সন্তান হওয়ার পর নাকি অভিনয় ছেড়ে দেবেন এ নায়িকা।

আনুশকার পুরনো একটি সাক্ষাৎকারের ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে পেশা ছেড়ে দেয়ার কথা বলেছিলেন তিনি। আনুশকা বলেছিলেন, ‘বিয়ে আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি বিয়ে করে সন্তান মানুষ করতে চাই। এমনকি বিয়ের পর কাজ করার ইচ্ছাও নেই। পরিবারকে পুরো সময়টা দিতে চাই।’

যদিও বিয়ের পর তেমনটা হয়নি। মেয়ে হওয়ার পরও কাজ করছেন অভিনেত্রী। রয়েছে প্রযোজনা সংস্থাও। বি-টাউনের অনেকেই মনে করছেন, দ্বিতীয় সন্তান হওয়ার পর হয়তো সংসারে মন দেবেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, বিরাট-আনুশকা আগেরবারের মতোই এই খুশির খবরের কথা ঘোষণা করবেন। তবে গতবারের মতোই একটু শেষের দিকে। তাই তার আগে মা হওয়ার বিষয়টি গোপন রাখতে চাচ্ছেন এই তারকা দম্পতি।

সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পূজার অনুষ্ঠানেও শাড়ি কিংবা ঢিলে‌ঢালা চুড়িদারেই দেখা গেছে আনুশকাকে। ক্যামেরার থেকে বেবি বাম্প আড়ালে রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অবলম্বন করেন এই অভিনেত্রী।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...