বোনকে সবথেকে মূল্যবান উপহার দিলেন সালমান খান

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩, ২:৪০ অপরাহ্ণ


বলিউড সুপারস্টার সালমান খান নিজের আঁকা আয়াতুল কুরসির ক্যালিগ্রাফিসহ নামাজের একটি চিত্রকর্ম তার বোন অর্পিতা খানকে উপহার দেন। ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়, সালমান খান সম্প্রতি নিজ হাতে আঁকা কুরআনের বিশেষ আয়াত, আয়াতুল কুরসি ও নামাজের একটি চিত্রকর্ম তার বোন অর্পিতা খানকে উপহার দেন। পরে এটি নেট দুনিয়ায় ভাইরাল হয়।

জানা গেছে, বিশ্বব্যাপী প্রশংসিত এ অভিনেতা একজন চিত্রশিল্পী। তার শৈল্পিক প্রতিভায় মুগ্ধ ভক্তরাও। তার চিত্রকর্মগুলো চড়া দামে বিক্রি হয়। ভাইরাল হওয়া কুরআনের একটি আয়াত সমন্বিত নামাজের একটি শিল্পকর্মটি তার বোন অর্পিতা খান ও তার স্বামী আয়ুষ শর্মার জন্য বিশেষ উপহার হিসেবে ছিল।

আয়ুষ শর্মা এক সাক্ষাৎকারে বলেছেন, আমরা নতুন বাড়িতে চলে আসার পর বসার ঘরের দেয়ালের জন্য একটি আকর্ষণীয় আর্ট পিস খুঁজছিলাম। যেহেতু সালমান ভাই একজন শিল্পী, আমরা তাকে অনুরোধ করি যেনো আমাদের একটা চিত্রকর্ম করে দেয়।

সালমান খানের বোন শিল্পকর্মটির বর্ণনা দিতে গিয়ে আরো বলেন, এটি সালমান ভাইয়ের নিজের হাতে করা একটি শিল্পকর্ম। এ অংশটি মুসলিমদের একটি বিশেষ দোয়া, কুরআনের আয়াত, আয়াতুল কুরসি। সঙ্গে রয়েছে নামাজের বিভিন্ন ভঙ্গি। আমি ভাইকে এমন একটি শিল্পকর্ম দিতে অনুরোধ করেছিলাম, যার মাঝে থাকবে আভিজাত্য, সম্মান ও শক্তি। তাই তিনি আমাদের জন্য আয়াতুল কুরসির এ বিশেষ চিত্রকর্মটি করার সিদ্ধান্ত নেন। তিনি এটি আমাদের উপহার দিয়েছেন। আমি মনে করি আমাদের ঘরের জন্য এটি একটি বরকত। উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি ছবি আঁকাতেও সমান পারদর্শী সালমান খান। নিজের আঁকা ছবি তিনি দেখিয়েছিলেন প্রখ্যাত চিত্রশিল্পী মকবুল ফিদা হুসেনকে। সালমানের আঁকা ছবির প্রশংসা করেছিলেন ফিদা হুসেনের মতো গুণী শিল্পীও। এ যাবৎ সালমানের আঁকা বহু ছবি কোটি কোটি টাকায় বিক্রি হয়েছে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেসে

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...