হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

সিলেট অফিস,

  • প্রকাশিত: ৭ অক্টোবর ২০২৩, ৫:৪২ অপরাহ্ণ

হাজীগঞ্জের বেকারিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ শাওন মিজি (১৮) নামের এক যুবক মারা গেছে। এ ঘটনায় বেকারির মালিক মোহাম্মদ মাহবুব মিজি গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (৬ অক্টোবর) মাগরিবের নামাজের পূর্বে উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া তরুণ মোহাম্মদ শাওন মিজি ওই ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মিজি বাড়ির মোহাম্মদ জসিম মিজির একমাত্র ছেলে এবং আহত মোহাম্মদ মাহবুব মিজি একই ইউনিয়নের সাদ্রা গ্রামের মিজি বাড়ির বাসিন্দা ও তিনি রামচন্দ্রপুর বাজারস্থ নতুন বেকারি টেস্টি ফুড এন্ড বেকারির সত্ত্বাধীকারী।

ইউপি সদস্য আবু নাছের সুমন জানান, এদিন বিকালে টেস্টি ফুড এন্ড বেকারির বৈদ্যুতিক লাইনের কাজ করার সময় ইলেক্ট্রেশিয়ান শাওন মিজি অবসাবধনতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। এ সময় তাকে বাঁচাতে (উদ্ধার) গিয়ে বেকারির মালিক মোহাম্মদ মাহবুব মিজিও বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন এবং আহত মাহবুব মিজিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা নঈম জানান, বিদ্যুৎস্পৃষ্টে আহত দুইজনকে হাসপাতালে আনা হয়েছে। এর মধ্যে শাওন মিজিকে আমরা মৃত অবস্থায় পেয়েছি এবং মাহবুব মিজিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা পাঠানো হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, অভিযোগ না থাকায় এবং লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া মোহাম্মদ শাওন মিজির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...