শাহরুখ খানকে হত্যার হুমকি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৩, ১০:১৭ পূর্বাহ্ণ

চলতি বছরে দুটি হাজার কোটির ছবি দিয়েছেন বলিউড কিং শাহরুখ খান। ‘পাঠান’ আর ‘জওয়ান’। তারপর থেকেই আশঙ্কা করা যাচ্ছে, কিং খানের উপর আসতে পারে মৃত্যুর হুমকি। আর তাই মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে অভিনেতাকে দেওয়া হল Y+নিরাপত্তা। সোমবার (৯ অক্টোবর) ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে এমন খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বিশেষ নিরাপত্তা হিসেবে শাহরুখের দেহরক্ষী হিসেবে থাকবেন ছয় পুলিশ কমান্ডোসহ মোট ১১ জন নিরাপত্তারক্ষী। শাহরুখের এই নিরাপত্তার খরচ অবশ্য অভিনেতাকেই বহন করতে হবে। সেই সঙ্গে আনুষঙ্গিক খরচ অর্থাৎ নিরাপত্তা রক্ষীদের থাকার ব্যবস্থা, গাড়ি বাবদ খরচ ইত্যাদিও শাহরুখকে দিতে হবে। সেই অর্থ জমা পড়বে সরকারি কোষাগারে।

মহারাষ্ট্র পুলিশ এএনআইকে বলেছে, শাহরুখ খানের পক্ষ থেকে মহারাষ্ট্র সরকারের কাছে একটি চিঠি দেওয়া হয়। সেখানে জানানো হয় যে, চলতি বছরে পর পর দুটি হাজার কোটির সিনেমা ‘পাঠান’ ও ‘জওয়ান’এর পর হত্যার হুমকি পাচ্ছেন অভিনেতা। সে জন্যই বাড়িয়ে দেওয়া হয়েছে অভিনেতার নিরাপত্তা। গত ৫ অক্টোবর থেকে দেওয়া হয়েছে বাড়তি এই নিরাপত্তা।

চলতি বছরের ডিসেম্বরে আসছে শাহরুখের ‘ডাংকি’। রাজকুমার হিরানির এই সিনেমা মুক্তি পাবে আগামী ২২ ডিসেম্বর। এই সিনেমাটিও হাজার কোটি আয় করবে বলে ধারণা করা হচ্ছে। সূত্র: হিন্দুস্তান টাইমস

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...