প্রকাশ্যে রণবীর-রাশমিকার চুমু

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৩, ৪:২৭ অপরাহ্ণ

সিনেমা জগতের জনপ্রিয় দুই তারকা রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। একজন বলিউড তারকা, অন্যজন দক্ষিণের দর্শকনন্দিত নায়িকা। । পরিচালক সন্দীপ রেড্ডির ‘অ্যানিমেল’ সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন রণবীর-রাশমিকা। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

বুধবার মুক্তি পেতে চলেছে রণবীর ও রাশমিকা অভিনীত নতুন ছবি ‘অ্যানিমেল’এর গান ‘হুয়া ম্য়ায়’। এ গানটি শোনা যাবে হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম ভার্সনে।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে নিজের ইনস্টাগ্রামে সিনেমাটির নতুন একটি পোস্টার প্রকাশ করেছেন রাশমিকা। এতে দেখা যায়, ঠোঁটে ঠোঁট রেখে হেলিকপ্টার চালকের আসনে পাশাপাশি বসা রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। পোস্টে লিখলেন, ‘আমার প্রিয় গান’।

 

এদিকে রণবীর-রাশমিকার চুম্বন দৃশ্য দেখে ব্যাপক সমালোচনায় মেতেছেন নেটিজেনরা। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে অভিনেত্রীর কমেন্টবক্সে। অনেকে আবার কটাক্ষ করে লিখেছেন, আলিয়া কিছু মনে করবেন না।

রাশমিকাকে উদ্দেশ্য করে এক নেটিজেন লিখেছেন, ম্যাম, আপনি এই ধরনের ছবি পোস্ট করবেন না। আরেকজন লিখেছেন, আপনি কেন রণবীরকে চুমু খেলেন?

‘অ্যানিমেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর-রাশমিকা। ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডির সিনেমাটি প্রযোজনা করছেন গুলশান কুমার। রণবীর-রাশমিকা ছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন, অনিল কাপুর, ববি দেওলসহ অনেকেই।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...