যে কারণে অঝরে কাঁদলেন অমিতাভ বচ্চন!

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৩, ৪:৩১ অপরাহ্ণ

ইতোমধ্যেই কাউন্ট ডাউন শুরু করে দিয়েছে বলিউডের শাহেন অমিতাব বচ্চনের ভক্তরা। আগামীকাল বুধবার বিগ বি এর জন্মদিন। ৮১ তে পা দেবেন বলিউডের এই মেগাস্টার। আর ‘কৌন বনেগা ক্রোড়পতির’ সেটে জন্মদিন উদযাপন করতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। জন্মদিনে কেবিসি টিমের পক্ষ থেকে একগুচ্ছ সারপ্রাইজ পেতে চলেছেন অমিতাভ, সেই ঝলকই এল প্রকাশ্যে। তার জন্মদিন ঘিরে এমন আয়োজন। ভারতীয় চ্যানেল সনি টিভিও অমিতাভের শ্যুটিং স্পটে তার ভক্তদের জন্মদিন নিয়ে উন্মাদনায় মেতে উঠা দেখিয়েছেন। এ দৃশ্য দেখার পর নিজেকে আর সামলাতে পারেননি; শ্যুটিং সেটেই অঝরে কেঁদে ফেলেন এই মেগাস্টার।

চোখের পানি মুছতে মুছতেই অমিতাভ জানান, ‘আর কত কাঁদাবেন আপনারা?’ আমি লোকজনকে টিস্যু (পেপার) দিই আজ আমারই অবস্থা খারাপ। এরপর সকলকে ধন্যবাদ জানান অমিতাভ বচ্চন তার জন্মদিনের এমন জাঁকজমকপূর্ণ আয়োজনের জন্য।

অভিনেতাভ বললেন, এই মঞ্চে আমার জন্মদিনের যে সেলিব্রেশন হয়, সেটা অতি উত্তম।

অমিতাভের এই কথা শুনে দর্শকও নিজের আবেগ ধরে রাখতে পারেনি। অমিতাভের জন্য করতালিতে ভরে উঠে পুরো স্টেডিয়াম।

অমিতাভকে জন্মদিনের সারপ্রাইজ দিতে কৌন বনেগা ক্রোড়পতি শো-তে পদ্মবিভূষণ ওস্তাদ আমজাদ আলি খান তার সারদে তোলেন সুরের ঝড়। এরপর চিরঞ্জীব, অনুপম খের, বিদ্যা বালান, ভিকি কৌশল, মাধবনের মতো তারকাদের ভিডিও বার্তায় জন্মদিনের শুভেচ্ছা জানাবেন অমিতাভকে। অমিতাভের হ্য়াপি বার্থ ডে বলে কথা! কেবিসির আগের সিজনের কোটিপতিরা হাজির থাকবেন মঞ্চে। এই সিজনের বিজয়ী জসকরণও পৌঁছাবেন সঞ্চালককে শুভেচ্ছা জানাতে।

দর্শকাসনে বসা অমিতাভ ভক্তরাও উপহারে মুড়ে দেবেন প্রিয় তারকারা। ভারতীয় আর্মির সোশ্যাল সার্ভিস টিমের তরফেও অমিতাভের জন্য থাকবে বিশেষ বার্তা। দেশের উন্নয়নের স্বার্থে অমিতাভের অবদানকে কুর্নিশ জানাবে তাঁরা। সূত্র: হিন্দুস্তান টাইমস

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...