আব্দুল হান্নান সিলেট বিভাগের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২৩, ১১:০৫ পূর্বাহ্ণ

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৩ বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় সিলেট বিভাগের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন কুলাউড়ার চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আব্দুল হান্নান।

সিলেট বিভাগের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হওয়ায় মোহাম্মদ আব্দুল হান্নান তার অভিব্যক্তি প্রকাশ করে বলেন, এই পর্যন্ত তিনটি পর্যায়ে শ্রেষ্ঠত্বের অংশীদার হয়ে আমি নিজেও অভিভূত! আর শ্রেষ্ঠ হওয়া মানে তো কাজের স্বীকৃতি দেয়া। এই স্বীকৃতি-সম্মানে আমার দায়িত্ব শুধুই বাড়ছে। আমি খুবই আনন্দিত। বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই শিক্ষক বন্ধুদের যারা আমাকে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে উৎসাহিত করেছেন ও বিভিন্নভাবে পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। পাশাপাশি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে সংশ্লিষ্ট থেকেও যারা আমাকে প্রেরণা ও উৎসাহ দিয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আব্দুল হান্নানকে গত (২ অক্টোবর) এক পত্রের মাধ্যমে সিলেট বিভাগের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসাবে ঘোষণা করেন জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এর বিভাগীয় বাছাই কমিটির সভাপতি ও বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী এবং সদস্য সচিব ও বিভাগীয় উপপরিচালক মো. জালাল উদ্দীন।

এর আগে আব্দুল হান্নান মৌলভীবাজার জেলা ও কুলাউড়া উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হন। আব্দুল হান্নান সিলেট বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। স্যারের এ সাফল্য জাতীয় পর্যায়েও অব্যাহত থাকুক এ কামনা করেছেন সবাই।

মোহাম্মদ আব্দুল লতিফ ও মায়াজান বিবি দম্পতির তৃতীয় ছেলে মোহাম্মদ আব্দুল হান্নানের বাড়ি কুলাউড়া উপজেলার টিলাগাঁওয়ের চান্দপুর গ্রামে। তিনি ২০০১ সালের ২৯ মার্চ সহকারী শিক্ষক হিসাবে প্রথম যোগদান করেন লাঠিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

আব্দুল হান্নান মৌলভীবাজারের জেলা অ্যাম্বাসেডর (ICT4E) এবং করোনাকালীন সময়ে অনলাইন ক্লাস পরিচালনাসহ গুগলমিটের মাধ্যমে উপজেলা ও নিজ বিদ্যালয়ে ক্লাস পরিচালনা করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...