লন্ডনে আন্তঃ বিশ্বনাথ ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন, মুমিন-আখতার জুটি বিজয়ী

বিশ্বনাথ স্পোর্টস এসিসোয়েশন (বিএসএ) ও বিশ্বনাথ কমিউনিটি এসোসিয়েশন (বিসিএ) ইউকের আয়োজনে ১ম আন্তঃ বিশ্বনাথ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ১৯ নভেম্বর রবিবার লন্ডন শহরের ডেগেনহামের একটি লেজার সেন্টারে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
এবারের টুর্নামেন্টে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে ২২ টিম অংশ নেয়।দীনব্যাপী খেলা শেষে ফাইনাল খেলায় বিজয়ী হয় মুমিন ও আখতার জুটি। রানারআপ কাওসার ও নাজ জুটি, ৩য় স্থান অর্জন করেন আহাদ ও আলামিন জুটি।
খেলা শেষে বিএসএ সাধারণ সম্পাদক আনফর আলী’র পরিচালনায় পুরুস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার জাহেদ চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলার ইকবাল হোসেন, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস শহিদ হারুন, মনির হোসেন, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন, বিএসএ চেয়ারম্যান কয়েছ মিয়া, বিশ্বনাথ কমিউনিটি এসোসিয়েশন (বিসিএ) এর সভাপতি আখলাকুর রহমান ও সাধারণ সম্পাদক মো: আক্তার, বিএসএ এর হেড অব অপারেশন খালিস মিয়া, ব্যাডমিন্টন লিড খলিল মিয়াসহ বিশ্বনাথের অনেক ব্যবসায়ী এবং কাউন্সিলররা উপস্থিত ছিলেন। খেলা শেষে বিজয়ীদের মাঝে নগদ টাকা ও ট্রফি (পুরুস্কার)তুলে দেন অতিথি বৃন্দ।
আন্তঃ বিশ্বনাথ ব্যাডমিন্টন টুর্নামেন্ট সফল করার জন্য স্পনসর করে সহযোগিতা করেছেন গেলিয়নরিচের স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস শহিদ হারুন, খেলার আয়োজকদের পক্ষ থেকে তাকে বিশেষ ভাবে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

[১] [২] [৩]