ঢাকা-মাওয়া হাইওয়েতে যাত্রীবাহী বাসে আগুন, দগ্ধ ৩

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২৩, ৩:২৫ অপরাহ্ণ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঢাকা-মাওয়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের ধলেশ্বরী সেতু টোল প্লাজার সামনে ইসলামিয়া পরিবহনের একটি বাসে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কাজ করেছে।

জানা গেছে, বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩জন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

 

শুক্রবার দুপুর ১২টা ১৬ মিনিটে আগুনের সংবাদ পায় ফায়ার সার্ভিস। বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম।

তিনি বলেন, আজ দুপুর ১২টা ১৬ মিনিটে মুন্সীগঞ্জের সিরাজদিখানের ধলেশ্বরী টোল প্লাজার সামনে ইসলামিয়া পরিবহনের একটি বাসে আগুন লাগে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে আমাদের দুইটি ইউনিট কাজ করেছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। এ ঘটনায় হতাহতের কোনো খবর আসেনি।

 

প্রত্যক্ষদর্শী ও বাস যাত্রীরা জানান, ঢাকা থেকে পটুয়াখালীর কুয়াকাটার দিকে যাচ্ছিল ইসলাম পরিবহনের যাত্রীবাহী বাসটি। ধলেশ্বরী টোল প্লাজায় পৌঁছালে বেলা সোয়া ১২টার দিকে হঠাৎ আগুন লেগে যায় বাসটিতে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে পুরো বাসে।

মুন্সিগঞ্জ সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা জানান, টোল প্লাজায় পৌঁছালেই বাসটিতে আগুনের ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাসটির যান্ত্রিক ত্রুটি থেকে এই ঘটনা ঘটেছে।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...