ক্রিকেটারের কাছ থেকে ঘুষ আদায়, ৪ পুলিশ গ্রেপ্তার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩, ১১:৪৭ অপরাহ্ণ

পাকিস্তানের ক্রিকেটার শোহাইব মাকসুদের কাছ থেকে ঘুষ আদায়ের অভিযোগে দেশটির ৪ পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) এক বিবৃতিতে এ তথ্য জানায় সিন্ধু পুলিশ।

বিবৃতিতে বলা হয়েছে, চার পুলিশ কর্মকর্তাকে এই ঘটনার সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া শুরু করা হয়েছে। এছাড়া আরও দুই পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব অবহেলার জন্য বরখাস্ত করা হয়েছে বলে জানিয়ে দেশটির সংবাদমাধ্যদ ডন।

শোহাইব সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে পুলিশের ঘুষ আদায়ের বিষয়টি জানান, সেখানে তিনি লেখেন, করাচি থেকে মুলতান যাওয়ার পথে তার গাড়ি থামিয়ে ঘুষ দাবি করেন পুলিশ সদস্যরা। পরে তারা ৩৬ বছর বয়সী এই ক্রিকেটারকে ৮ হাজার রুপি দিতে বাধ্য করে। এই অর্থ নেয়াকে শোহাইব ঘুষ হিসেবে তার একাউন্টে উল্লেখ করে।

পোস্টে শোহাইব আরও লেখেন, সিন্ধু পুলিশ এতটাই দুর্নীতিপরায়ণ যে, তারা আপনাকে ৫০ কিলোমিটার পরপর দাঁড় করায় এবং অর্থ চায় অথবা তারা আপনাকে থানায় নিয়ে যাওয়ার হুমকি দেয়।

পাকিস্তানের পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই দুর্নীতির অভিযোগ রয়েছে। সিন্ধু প্রদেশের গ্রামীণ এলাকায় যারা বিশেষভাবে খারাপ খ্যাতি অর্জন করেছেন।

টপঅর্ডার ব্যাটার শোহাইব মাকসুদ ২০২১ সাল পর্যন্ত পাকিস্তানের হয়ে ২৯টি একদিনের আন্তর্জাতিক এবং ২৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...