লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সদস্য সাংবাদিক আশরাফ আহমেদ এর মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দের শোক

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২৩, ৯:১১ অপরাহ্ণ

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সদস্য, বার্মিংহামের সিনিয়র সাংবাদিক, চ্যানেল এস’র মিডল্যান্ড ব্যুরো প্রধান এইচ এম আশরাফ আহমেদ এর মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, মরহুম আশরাফ আহমেদ ৩০ নভেম্বরর, বৃহস্পতিবার ভোর ৭টা ৫ মিনিটে বার্মিংহামের হার্টল্যান্ড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে বয়স ছিল ৬৩ বছর। তিনি চার ছেলে ও তিন মেয়ের জনক। মৃত্যুকালে স্ত্রী-সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। উল্লেখ্য, গত কয়েক মাস যাবত তিনি পারকিনসন রোগে ভুগছিলেন।

মরহুমের গ্রামের বাড়ি জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের মোল্লা বাড়ি ।

মরহুম আশরাফ আহমেদ যুক্তরাজ্যের বাঙালী কমিউনিটির সকলের কাছে একজন স্বজ্জ্বন মানুষ হিসেবে পরিচিত ছিলেন। বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কাজে জড়িত ছিলেন। তিনি আমৃত্যু স্মল হীথের ডিক্সন রোডস্থ শাহপরান জামে মসজিদ কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরিবারে পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...