শিক্ষিকার প্রেমে ব্যর্থ হয়ে ছাত্রের আত্মহত্যা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩, ৯:৫৯ পূর্বাহ্ণ

কুষ্টিয়ার কুমারখালীতে শিক্ষিকার প্রেমে ব্যর্থ হয়ে ছাত্রের আত্মহত্যা অভিযোগ উঠেছে। পৌরসভার সেরকান্দি এলাকার ভাড়া বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

আত্মহননের পথ বেছে নেয়া ছাত্রের নাম সাগর চন্দ্র বিশ্বাস (২২)। তিনি সদকী ইউনিয়নের দড়িমালিয়াট গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে ও কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ সেমিস্টারের ছাত্র।

স্বজনদের অভিযোগ, শিক্ষিকার সঙ্গে প্রেমে ব্যর্থ হয়ে ওই ছাত্র আত্মহত্যা করেছে।

ওই শিক্ষার্থীর মা জানান, পলিটেকনিকের এক শিক্ষিকার সঙ্গে তার ছেলের প্রেমের সম্পর্ক ছিল। বনিবনা না হওয়ায় সম্প্রতি সে সম্পর্ক ভেঙে যায়। বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নিতে না পেরে সাগর মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। সেজন্য তিনি কয়েকবার কলেজে গিয়ে ওই শিক্ষিকাকে অনুরোধ করে সম্পর্ক ঠিক করার চেষ্টা করেন। তবুও আর প্রেমের সম্পর্কের জোড়া লাগেনি।

তিনি আরও জানান, ঘুমের ওষুধ খাওয়ার কারণে সাগর প্রতিদিন বিকেলে ঘুম থেকে ওঠে। কিন্তু আজ (শুক্রবার) বিকেলে ঘুম থেকে না ওঠায় তিনি প্রথমে ডাকাডাকি করেন এবং পরে মুঠোফোনে ঘুম ভাঙানোর চেষ্টা করেন। এরপর দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন সিলিং ফ্যানের সঙ্গে সাগরের মরদেহ ঝুলছে।

তার ভাষ্য, শিক্ষিকার সঙ্গে প্রেমের বিচ্ছেদ সইতে না পেরে সাগর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

নাম প্রকাশ না করা শর্তে সাগরের এক বন্ধু বলেন, শিক্ষিকার সঙ্গে সাগরের প্রেমের সম্পর্ক ছিল। ফেসবুকে দুজনের ছবিও পোস্ট দেওয়া হতো। কয়েক মাস আগে তাদের সম্পর্কের অবনতি হলে সাগর ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. আকিবুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...