শফিউল আলম চৌধুরী নাদেল নির্বাচিত হলে উপকৃত হবে কুলাউড়া তথা বৃহত্তর সিলেটের মানুষ

মৌলভীবাজার-২ (কুলাউড়া) সংসদীয় আসনে নৌকা প্রতীকের হেভিওয়েট প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের পক্ষে দেশে-বিদেশে কুলাউড়াবাসী ঐক্যবদ্ধ। তাই বিভক্তি কিংবা মনস্তাত্বিক দ্বন্দ্ব ভুলে শফিউল আলম চৌধুরী নাদেলের বিজয় নিশ্চিত করতে দলমত নির্বিশেষে একাট্টা হয়েছেন কুলাউড়া উপজেলার সর্বস্থরের ব্রিটেন প্রবাসীরা।
১৭ ডিসেম্বর রোববার পূর্বলন্ডনের ব্রিকলেনের কাফেগ্রীল রেষ্টুরেন্টে প্রবাসী কুলাউড়াবাসীর উদ্যোগে শফিউল আলম চৌধুরীর সমর্থনে উম্মোক্ত আলোচনা সভায় প্রবাসী নেতৃবৃন্দ বলেন শফিউল আলম চৌধুরী নির্বাচিত হলে তিনি যে নির্বাচনী ইশতেহার দিয়েছেন তা অবশ্যই পূরন করবেন। এছাড়া তিনি একজন প্রগতিশীল চিন্তা চেতনার মানুষ , প্রধানমন্ত্রীর কাছে রয়েছে তাঁর গ্রহণযোগ্যতা।
স্কুল জীবন থেকে শফিউল আলম চৌধুরী রাজনীতির সাথে জড়িত, তিনি আওয়ামীলগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি মানব সেবায় বিভিন্ন ক্ষেত্রে কাজ করে যাচ্ছেন। সিলেট জেলা শিল্পকলা একাডেমীর আজীবন সদস্য, ডায়েবেটিক সমিতি, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক, বাংলাদেশ ক্রিকেট বোর্ড মহিলা উইং এর চেয়ারম্যান, পৃষ্টপোষক কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ, জাললাবাদ অন্ধকল্যান সমিতিসহ একাধিক দাতব্য প্রতিষ্টানের সাথে জড়িত। তিনি সিলেট থেকে প্রকাশিত দৈনিক উত্তর পূর্ব পত্রিকার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তার পিতা মরহুম শামসুল আলম চৌধুরী ছিলেন আইয়ুব বিরোধী আন্দোলনের একজন অগ্রসৈনিক ও সমাজসেবী, পিতামহ মরহুম সিরাজ আলম চৌধুরী ছিলেন একজন শিক্ষানুরাগী, মাতামহ নিজাম উদ্দিন চৌধুরী (বিস্কুটি পীর সাহেব) ছিলেন বৃহত্তর সিলেট অঞ্চলে সকলের শ্রদ্ধার পাত্র। পিতা পিতামহ সহ পূর্বপুরুষদের দেখানো পথ ধরেই তার সমাজ সেবায় অভিষেক হয়। তিনি নির্বাচিত কুলাউড়া তথা সিলেট বিভাগের উন্নয়ন হবে তা আমরা নিশ্চিত করে বলতে পারি।
প্রবাসীদের পক্ষ থেকে অনেকেই দেশে গিয়ে তাঁর পক্ষে কাজ করার অঙ্গিকার করেন আরা যারা যেতে পারবেননা তারা এখান থেকে বসে কাজ করবেন। যুক্তরাজ্য আওয়ামীলীগের সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ শিতাব চৌধুরীর সভাপতিত্বে ও কমিউনিটি ব্যক্তিত্ব মোঃ আব্দুল আজিজের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন অধ্যাপক মিসবাহ কামাল, বিসিএ‘র সদ্যসাবেক সভাপতি আব্দুল মুমিন ওবিই, বিবিসিএ‘র সাবেক সভাপতি শাহনুর খান, ফারুক উদ্দিন আহমেদ, ফরহাদ আলম হিরন, মকসুদ হোসেন, মৌলানা মিজানুর রহমান, মুফতি সৈয়দ মাহমুদ আলী, জিয়াউর রহমান জুয়েল, মোঃ আব্দুল আজিজ, মোফজ্জিল হোসেন চৌধুরী, আহসান বারি সিরাজ, সাহাদত হাসান লাকি, লিটন আহমেদ, মোদাব্বির হোসেন ঝুমন, মোঃ কাজল আহমদ, হুমায়ুন কবীর শাহান, কামরুল আই রাসেল, জাকির হোসেন চৌধুরী, মোঃ ফারুক খান, আলা মিয়া, এমদাদুল হক মোহাম্মদ জামান, রুহি আহমদ, মোয়াজ্জেম হোসের রিপন, রানা চৌধুরী, এমদাদুল হক টিপু, (কামা) মোহাম্মদ জামান খোকন প্রমুখ। শফিউল আলম চৌধুরীর পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন তার ছোট ভাই আদিল চৌধুরী ।

[১] [২] [৩]