ট্রলারডুবির ৩ দিন পর ইউপি সদস্যসহ ২ মরদেহ উদ্ধার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২৩, ১২:১৮ অপরাহ্ণ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় পদ্মায় বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবির ঘটনার তিন দিন পর নিখোঁজ ব্যবসায়ী ও ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে নদীর চর হাসাইল ও চৌসার এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন—রাজধানীর ধানমণ্ডির বাসিন্দা ব্যবসায়ী মাহফুজুর রহমান রানা ও সিরাজদিখানের মালখানগর ইউপির ৫নং ওয়ার্ডের সদস্য হারুন অর রশিদ।

এ তথ্য নিশ্চিত করে টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী জানান, নিখোঁজ ওই দুজনের মরদেহ সকালে পদ্মার চর হাসাইল ও চৌসার এলাকায় ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

গত শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে হাসাইল এলাকায় পদ্মার শাখা নদীতে খেয়া পারাপারের সময় বাল্কহেডের ধাক্কায় এ ট্রলারডুবির দুর্ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে অভিযুক্ত বাল্কহেডটি আটক করে পুলিশ। এছাড়া ঘটনার দিন ছয় বছরের শিশু ফাহিজা ও ১৮ বছরের নারী শিফা আক্তারের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। এ নিয়ে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এখন পর্যন্ত।

এদিকে, ট্রলার ডুবির এ ঘটনায় অভিযুক্ত বাল্কহেডের মালিক ও চালকসহ ৫ জনকে আসামি করে টঙ্গীবাড়ি থানায় মামলা দায়ের করেছেন। ডুবে যাওয়া ট্রলারের চালক মো. আলামিনসহ বাল্কহেডের ৩ শ্রমিককে আটক করেছে পুলিশ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...