‘ভোট বর্জনের নামে যারা অগ্নিসন্ত্রাস করছে তাদের ক্ষমা নেই’

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২৩, ২:৩৬ অপরাহ্ণ

বিএনপি-জামায়াত মানুষ পুড়িয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদী কাজ করছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘ভোট বর্জনের নামে যারা মানুষ পুড়িয়ে হত্যা করছে তাদের ক্ষমা নেই। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে সিলেটের হজরত শাহজালাল (রা.) এর মাজার জিয়ারতের পর উপস্থিত সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তিনি।

শেখ হাসিনা প্রশ্ন রেখে বলেন, মানুষ পুড়িয়ে মারা কোন ধরনের আন্দোলন। নির্বাচনে না এলেও মানুষ পোড়ানোর অধিকার কারও নেই। নির্বাচনে না এসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারা সন্ত্রাসী ও জঙ্গিবাদী কাজ। সেটিই করছে বিএনপি-জামায়াত।

মানুষ মেরে ভীতি সৃষ্টি করে নির্বাচন বন্ধ করা যাবে না জানিয়ে বঙ্গবন্ধুকন্যা বলেন, যারা অগ্নিসন্ত্রাস করছে তাদের ক্ষমা নেই, কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগ স্মার্ট বাংলাদেশ গড়ার পরিকল্পনা নিয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারে এলেই জনগণের কল্যাণ হয়। আবারও সরকার গঠন করতে পারলে সমৃদ্ধির বাংলাদেশ গড়বে আওয়ামী লীগ।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার আগে হজরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন প্রধানমন্ত্রী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে সিলেট আজ সফরে যান শেখ হাসিনা। সকাল সাড়ে ১১টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-৬০১ এর একটি ফ্লাইটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পরে সেখান থেকে শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করতে যান। জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

বিকেলে জেলার আলিয়া মাদরাসা মাঠ আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...