৫ জেলায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২৩, ৫:১৫ অপরাহ্ণ

দ্বাদশ সংসদ নির্বাচনের প্রচারের অংশ হিসেবে পাঁচটি জেলার নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করে বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জেলাগুলো হচ্ছে- পঞ্চগড়, লালমনিরহাট, নাটোর, পাবনা ও খাগড়াছড়ি।

 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে রাজধানীর তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে জনসভায় ভার্চুয়ালি যুক্ত হন তিনি। পর্যায়ক্রমে জেলার নির্বাচনি জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ সভাপতি বলেন, দেশের সম্পদ বিক্রি করে যারা ক্ষমতায় এসেছিল আজ তারাই আওয়ামী লীগের উন্নয়ন অগ্রযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

পার্বত্য এলাকার উন্নয়নে তার সরকারের নানা পদক্ষেপের কথা উল্লেখ করে তিনি বলেন, যে পার্বত্য চট্টগ্রাম একসময় যাতায়াতে কষ্ট ছিল, সেখানে রাস্তাঘাট করে দেয়া হয়েছে। উন্নয়নের ছোঁয়া লেগেছে। পুরো বাংলাদেশের স্থল সীমান্ত চুক্তি করেছি। আলোচনা ও শান্তিপূর্ণভাবে এর সমাধান করে দিয়েছি।

তিনি আরও বলেন, ইসলাম ধর্ম শান্তি ধর্ম। জঙ্গিবাদ যাতে না ছড়ায় সে ব্যবস্থা করে দিচ্ছি। অন্যান্য ধর্মের জন্যও কাজ করে যাচ্ছি। দেশের মানুষকে ভালো রাখার লক্ষেই কাজ করছে আওয়ামী লীগ।

এদিকে, আগামী ২৯ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল সফর করবেন। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে ১০ লাখ লোকের সমাগম ঘটানো হবে বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা। ওইদিন বিকাল ৩টায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...