লক্ষ্মীপুর-১ আসনে জমে উঠেছে প্রচারণা, শক্ত অবস্থানে নৌকা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২৩, ১০:৫৮ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুর-১ আসনে নির্বাচনী প্রচার-প্রচারণা জমে উঠেছে। এ আসনে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন বর্তমান সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল থেকেই নির্বাচনী নিজ এলাকার বিভিন্ন স্থানে নৌকা প্রতীকে ভোট চান তিনি। এ সময় ভোটারদের দিচ্ছেন উন্নয়নের নানান প্রতিশ্রুতি। জনগণের কাছে তুলে ধরছেন বিগত সময়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের অংশীদারিত্বের কথা। তবে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ব্যাপক ভোটে হারিয়ে জয় লাভের স্বপ্ন দেখছেন। প্রচারণায় অংশ নেয় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

জনসংযোগ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আনোয়ার খান বলেন, নৌকা দেশে উন্নয়নের পথ দেখায়। রামগঞ্জের জনগণ অতীতে নৌকা মার্কায় ভোট দিয়েছেন। এই নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। এই নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে, সম্মান পেয়েছে।

তিনি বলেন, নৌকায় ভোট দিলে ‘বাংলাদেশ উন্নত হবে, সমৃদ্ধশালী হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সুনাম হয়। বিএনপি জোট ক্ষমতায় থাকলে বাংলাদেশ তিরস্কৃত হয়। সন্ত্রাস-জঙ্গিবাদই হয়ে যায় তাদের মূল কাজ। এই বাংলাদেশে উন্নয়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি। এই উন্নয়নের জন্যই মানুষ নৌকায় ভোট দিবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...