দ্বাদশ সংসদ নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করবেনা: ঢালী নাসির উদ্দিন

মিনহাজ হোসেন, বিশেষ প্রতিনিধি,

  • প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২৩, ৫:৩৮ অপরাহ্ণ

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করবেনা, বিএনপি চায় গণতান্ত্রিক উপায়ে মানুষের ভোটাধিকারে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বাংলাদেশে সরকার গঠন করতে হবে বললেন ইতালি বিএনপির সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন।

মঙ্গলবার স্হানীয় সময় সন্ধ্যায় ইতালি বিএনপির সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন লন্ডনে সাংগঠনিক সফর শেষে ইতালি রাজধানী রোমে এসে পৌছালে বিমানবন্দরে ইতালি বিএনপির সহ সভাপতি সিরাজুল ইসলাম মৃধার নেতৃত্বে ইতালি বিএনপি ও রোম মহানগর বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি উপস্থিত ছিলেন ইতালি বিএনপির সহ সভাপতি হুমায়ুন কবির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোঃ তৌহিদ কাদের, সহ সাধারণ সম্পাদক আল আমিন বিশ্বাস, ১নং সহ সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন রানা মোল্লা, শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক মিলন হোসেন মিন্টু,

ইতালি যুবদলের সাবেক সহ সভাপতি আহমেদ কবির, যুবনেতা বিল্লাল হোসেন, রোম মহানগর বিএনপির সহ সভাপতি মোহাম্মদ বিলাল, আজম মৃধা, মোঃ ফজলু, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, মামুন বেপারী, বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী ফোরামের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ সভাপতি ইকবাল হোসেন বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় ঢালী নাসির উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তিনি আগামী দিনে বিএনপির হাতকে আরো শক্তিশালী করতে দেশ ও প্রবাসের সকল জিয়া আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...