নৌকার প্রার্থীকে নিয়ে বিরস্ফোক মন্তব্য করলেন মাহি!

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২৩, ১২:৫৪ অপরাহ্ণ

দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। একই আসনে তার বিপরীতে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওমর ফারুক চৌধুরী। এই প্রতীকে ইতোমধ্যে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন এ নায়িকা। প্রচারণা চলাকালীন উক্ত আসনের নৌকার মনোনীত প্রার্থীকে নিয়ে বিরস্ফোক মন্তব্য করলেন মাহি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় তানোরের পাঁচন্দর ইউনিয়নের পথসভায় চিত্রনায়িকা মাহিয়া মাহি নৌকার মনোনীত প্রার্থীকে সমালোচনা করে বলেন, আমরা মেহনতি মানুষ। আমরা আপনার চেয়ে অনেক বেশি শক্তিশালী। কারণ মেহনতি মানুষের সঙ্গে সাধারণ জনগণ থাকেন। চৌধুরী সাহেবের হয়তো অনেক টাকা আছে, কিন্তু তার মন নেই, দিল নেই। তিনি মানুষকে ভালোবাসতে জানেন না। তিনি আপনাদের সঙ্গে টং দোকানে বসে চা খেতে পারেন না। কারণ তার তো অনেক টাকা। তিনি এসি রুমে বসে মানুষকে শাসন শোষণ ও ভয় দেখাবেন।

মাহি আরও বলেন, আমি কেন এখানে এসেছি? কারণ আমি এই জমিদারি প্রথার অবসান চাই। এই স্বাধীন দেশে জমিদারি প্রথার কোনো ভাত নেই। এ দেশের মানুষ স্বাধীন থাকতে চায়। নিজের খেয়ে, নিজের পরে, নিজের মতো করে বাঁচতে চায়। কাউকে ভয় পেয়ে বাঁচতে চায় না।

স্বতন্ত্র প্রার্থী মাহি ট্রাক প্রতীকে ভোট চেয়ে বলেন, চৌধুরীকে ৭ তারিখ কাঁদতে হবে। কারণ তিনি সেদিন বুঝতে পারবেন, তানোর-গোদাগাড়ীর মেহনতি মানুষ, কৃষক-শিক্ষক তাকে ভালোবাসেন না। তিনি শিক্ষককে কান ধরে উঠবস করান। শিক্ষককে মারেন। তিনি এত বড় জমিদার সাহেব হয়ে গেছেন। আমাদের শক্তি বেশি না, জমিদারের শক্তি বেশি? আমরা সবাই যদি একজোট হই, তাহলে অন্যায়ের প্রতিবাদ করতে পারব। আমরা ৭ তারিখ এই অন্যায়ের প্রতিবাদ কর।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...