এবার নতুন সিনেমায় দীঘি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২৩, ৪:১৩ অপরাহ্ণ

শিশুশিল্পী হিসেবে সিনেমায় অভিনয় শুরু করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। দারুণ অভিনয়ে জয় করেছিলেন দেশবাসীর মন। পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

ছোট থেকে বড় হয়ে দীঘি এখন নায়িকা। সেই ধারাবাহিকতায় এবার নতুন একটি সিনেমার খবরে এলেন তিনি।

 

‘প্রিয় প্রাক্তন’ শিরোনামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। এতে তার রিপরীতে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দীপ। সিনেমাটি পরিচালনা করেছেন ইফতেখার মাহমুদ ওসিন।

জানা গেছে, তিনটি গল্পে তিন নির্মাতা নিয়ে আসছে অ্যান্থলজি ফিল্ম ‘জীবন জুয়া’। যার একটি ‘প্রিয় প্রাক্তন’। এক দম্পত্তি, ভালোবাসা, খুনসুটি, সংসার, অতঃপর একদিন ফিরে পাওয়া অতীত-এই নিয়ে জীবন জুয়ার শেষ গল্প ‘প্রিয় প্রাক্তন’।

অ্যান্থলজি ফিল্ম ‘জীবন জুয়া’র অন্য একটি গল্পের নাম ‘খোয়াব। আশুতোষ সুজনের পরিচালনায় যেখানে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। রুপালি পর্দায় প্রথম দেখা যাবে এ জুটিকে। এতে সিনেমার নায়িকার চরিত্রে দেখা যাবে ববিকে। আদর আজাদ অভিনয় করেন নায়িকার মেকআপম্যানের সহকারীর চরিত্রে। গল্পে একজন নায়িকার জীবন সংগ্রাম এবং চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নানা প্রতিবন্ধকতা ছাপিয়ে টিকে থাকার গল্প ‘খোয়াব’।

এছাড়াও আশুতোষ সুজন পরিচালিত ‘ফিল্ম কানন’ সিনেমাটির মূল চরিত্রে আছেন ফজলুর রাহমান বাবু ও সামিয়া অথৈ। এটি একজন সিনেমা পাগলের গল্প। যার একমাত্র স্বপ্ন সিনেমার নায়ক হবে। স্বপ্নে বজলু পাড়ি জমায় ঢাকায়। স্বপ্নে বিভোর বজলুর দিন কাটে এফডিসির গেটে একটি সুযোগের আশায়। এই প্রাপ্তি-অপ্রাপ্তির গল্প থেকে তৈরি ‘ফিল্ম কানন’।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...