ঐশ্বরিয়ার বাবা-মায়ের তরুণ বয়সের ছবি পোস্ট, মুহুর্তেই ভাইরাল

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২৩, ৭:১৫ অপরাহ্ণ

বাবা-মায়ের বিবাহ বার্ষিকীতে বিশেষ পোস্ট করে শুভেচ্ছা জানালেন রাই সুন্দরী। এ দিন বাবা কৃষ্ণরাজ রাই এবং মা বৃন্দা রাইয়ের তরুণ বয়সের একটি ছবি সোশ্যাল মিডিয়ার শেয়ার করেছেন ঐশ্বর্য রাই বচ্চন।

ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘তোমাদের আজীবন ভালোবাসব, প্রিয়তম মা-ডোড্ডা এবং বাবা-আজ্জা। তোমাদের বিবাহবার্ষিকীতে অনেক প্রার্থনা এবং ভালোবাসা রইল ঈশ্বর আশীর্বাদ করুক’।

 

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করে ২০১৭ সালে মারা যান ঐশ্বর্যের বাবা কৃষ্ণরাজ রাই। বাবার জন্মদিন হোক বা মৃত্যুবার্ষিকী, নিয়ম করে পোস্ট করে স্মরণ করেন তিনি।

উল্লেখ্য়, বচ্চন পরিবারের ভাঙনের খবরে মুখর সোশ্যাল মিডিয়া। শোনা যাচ্ছে, বহু বছর ধরে নাকি কথা বন্ধ রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন আর জয়া বচ্চনরে। আর এসবের বেশিরভাগটাই নাকি শুরু হয়েছে বচ্চন পরিবারের মেয়ে শ্বেতা শ্বশুরবাড়ি ছেড়ে পাকাপাকিভাবে বাপের বাড়ি চলে আসার পর থেকে। বর্তমানে ঐশ্বর্য জলসা ছেড়ে মা বৃন্দা রাই-এর কাছে এসে থাকছেন বলেও দাবি করছেন অনেকে।

শোনা যাচ্ছে, সম্পত্তির ভাগ বাটোয়ারাও নাকি শুরু করে দিয়েছেন অমিতাভ। বিশেষ করে একটি ছবি ভাইরাল অনলাইনে। যা একটি গিফট ডিড। যেখানে দেখা যাচ্ছে প্রতীক্ষা বাংলোটি, যেখানে মা-বাবার সঙ্গে থাকতেন অমিতাভ, তা তিনি লিখে দিয়েছেন মেয়ে শ্বেতার নামে।

উল্লেখ্য, ২০০৭ সালে বিয়ে করেন অভিষেক আর ঐশ্বর্য। তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে নানা কথা ছাড়ালেও, প্রকাশ্যে মুখ খোলেননি বচ্চন পরিবারের কেউই। সম্প্রতি অভিষেক আর ঐশ্বর্যকে একসঙ্গে দেখা গিয়েছে মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে।

যেখানে পড়াশোনা করছে তাদের মেয়ে আরাধ্যা। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চনও। আরাধ্যার স্কুলে গিয়েছিলেন শ্বেতার ছেলে অগস্ত্যও, যিনি সদ্য ‘দ্য আর্চিস’ দিয়ে পা রেখেছেন বলিউডে।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...