কর্মজীবী মায়ের সংগ্রামে মেহজাবীন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২৩, ২:৫১ অপরাহ্ণ

কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভেসে বেড়াচ্ছে। যেখানে দেখা যাচ্ছে বাচ্চা কোলে নিয়ে আছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরি। তিনি ‘অনন্যা’ নামে একটি নাটকে কর্মজীবী মায়ের গল্পে অভিনয় করেছেন। তাতে মিলেছে ব্যাপক সাড়া। রোববার (২৪ ডিসেম্বর) বেলা ১২ টায় তার ভেরিফায়েড ফেসবুকে নাটকটির লিংক শেয়ার করে একটি পোস্ট করেন।

ক্যাপশনে লিখেন, জীবনে এগিয়ে যাওয়ার পথটা নারীর জন্য একটু বেশিই কঠিন। পরিবার না ক্যারিয়ার এই সমীকরণে বারবার আটকে যায় তাদের স্বপ্ন। কিন্তু বাধা অতিক্রম করে তবু নারী প্রতিবার সামনে পা বাড়ায়, হয়ে ওঠে একেকজন অনন্যা! এমন হাজারো কর্মজীবী মায়ের চেপে রাখা কথা আর আত্মত্যাগের গল্প নিয়ে তৈরি হয়েছে লাক্স নিবেদিত নাটক ‘অনন্যা’। আপনারও কি জীবনে এমন গল্প আছে? শেয়ার করুন আমাদের কমেন্ট সেকশনে।

১৬ ডিসেম্বর বিজয় দিবস ‘অনন্যা’ মুক্তি পেয়েছে ‘সিনেমাওয়ালা’ ইউটিউবে। মুক্তির পর ইউটিউব থেকে আড়াই মিলিয়ন ভিউ হয়েছে। ইউটিউব ট্রেন্ডিংয়ে শুরুর দিকেই জায়গা করে নিয়েছে নাটকটি। কমেন্ট বক্স ভরে গেছে অসংখ্য মন্তব্যে। এর আগে নাটকটির তিন মিনিটের একটি ক্লিপস মেহজাবীন তার ফেসবুকে পোস্ট করেছেন। খুব অল্পসময়ে হাজার হাজার শেয়ার হয়েছে ক্লিপসটি। ইতিবাচক সাড়া মিলেছে নাটকটির। অনেক নারীর জীবনের সঙ্গে মিলে গেছে নাটকটির গল্প।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...