জি এম কাদেরের নির্দেশে জাতীয় পার্টি স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছে

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২৩, ২:২৯ অপরাহ্ণ

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের নির্দেশে আমরা নৌকার প্রার্থীকে সমর্থন না করে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করেছি। জাতীয় পার্টি এখন থেকে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করবে। লালমনিরহাট-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও সোনালী ব্যাংকের সাবেক এমডি আতাউর রহমান প্রধানের নির্বাচনী জনসভায় এমন বক্তব্য দেন হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবুল কাশেম মিয়া।

সোমবার সন্ধ্যায় হাতীবান্ধা উপজেলার মধ্য ধুবনী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বতন্ত্র প্রার্থী, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য, সোনালী ব্যাংকের সাবেক এমডি আতাউর রহমান প্রধানের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

এর আগে জাতীয় পার্টির নেতা-কর্মীদের সাথে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধানের এক মতবিনিময় সভা উপজেলা জাতীয় পার্টির সম্পাদকের বাসভবনে অনুষ্ঠিত হয়।

উক্ত জনসভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও সিঙ্গিমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম জি মোস্তফা, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুল কাসেম মিয়া ও সম্পাদক সফিকুল ইসলামসহ জাতীয় পার্টির বিভিন্ন নেতা বক্তব্য রাখেন।

জনসভায় হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বদিউজ্জামান ভেলু ও সরওয়ার হায়াত খানও বক্তব্য রাখেন।

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে নৌকার প্রার্থী হলেন আওয়ামী লীগের জেলা সভাপতি মোতাহার হোসেন এমপি।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...