জায়েদ খানের নাম শুনে সরে দাঁড়ালেন নিপুন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩, ৪:৪৫ অপরাহ্ণ

একই সিনেমায় জায়েদ খান অভিনয় করছেন, তাই ওই সিনেমা থেকে সরে আসলেন নিপুন। এ নিয়ে নিপুণের ভাষ্য, ‘অপারেশন জ্যাকপট’ সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। এখন শুনছি সিনেমাটিতে জায়েদ খানও অভিনয় করবে। আমি এই মুহূর্তে জায়েদ খানের সঙ্গে এক সিনেমায় শুধু অভিনয়ই নয়, তার সঙ্গে কিছুতেই স্ক্রিন শেয়ার করতে চাইছি না। তাই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

জানা গেছে, সিনেমাটিতে নিপুণের শিক্ষিকার চরিত্রে অভিনয়ের কথা ছিল। তবে এতে জায়েদ খান আছেন জানতে পেরে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এরই মধ্যে নিপুণ সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলে তার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। চুক্তির সাইনিং মানি আগামীকাল (বুধবার) তাদের ফেরত পাঠাবেন। ১৯৭১ সালের মুক্তিযোদ্ধাদের সফল গেরিলা যুদ্ধের কাহিনি নিয়ে নির্মিত হবে ‘অপারেশন জ্যাকপট’। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হবে দেশের স্বাধীনতা সংগ্রামের এ ইতিহাস।

 

সিনেমায় তুলে ধরা হবে স্বাধীনতা যুদ্ধের নৌ-সেক্টরে পরিচালিত সফলতম গেরিলা অপারেশন। সিনেমার প্রধান আট নায়কের বিভিন্ন চরিত্রে থাকবেন আটজন নায়ক। মোট আশি জনের মতো অভিনয় শিল্পী এতে কাজ করবেন। সিনেমাটি পরিচালনা করবেন কলকাতার পরিচালক রাজিব বিশ্বাস।

এদিকে এ বিষয়ে প্রযোজনা সংস্থা অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘একজন শিল্পীর সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। আমরা সেটাকে সম্মান করি। আমাদেরও অপশন আছে, অন্য কাউকে নেব। তাই বলে তো শুটিং আটকে থাকবে না।’

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...