ক্রিসমাস পার্টতে ক্যাটরিনাকে ভিকির চুমু

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩, ১২:০৬ অপরাহ্ণ

বাড়িতেই জমজমাট পার্টির মাধ্যমে ক্রিসমাস উদযাপন করেন বলিউড তারকা দম্পতি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। মজা, নাচ, গান তো ছিলই আর সঙ্গে ছিল ভরপুর রোম্যান্টিক আবহ। সম্প্রতি ভিকি কৌশল তাদের এই হাউজ পার্টির একাধিক ছবি এবং ভিডিও প্রকাশ্যে এনেছেন যেখানে তাদের সঙ্গে তাদের পরিবারের লোকজন তো বটেই কয়েকজন বন্ধুবান্ধবকে দেখা যাচ্ছে।

এদিন ক্রিসমাস উপলক্ষ্যে স্ত্রীর গালে একটা মিষ্টি চুমু এঁকে দেন ভিকি কৌশল। জড়িয়ে ধরেন প্রিয়তমাকে। তবে কেবল স্ত্রীকে আদর নয়, তাকে এদিন ভাই সানি এবং বন্ধু অঙ্গদ বেদির সঙ্গে জমিয়ে নাচতেও দেখা যায়।

 

এদিন সানি ইনস্টাগ্রামে ভিকি ও ক্যাটের একটি ছবি পোস্ট করে, সেখানে অভিনেতা ক্যাটরিনাকে জড়িয়ে একটা চুমু খেতে দেখা যাচ্ছে। এই ছবিটি পোস্ট করে সানি লেখেন, ‘তুমি এলেই ক্রিসমাস।’ ছবিতে তাদের দুজনকে সাদা টিশার্ট পরে থাকতে দেখা যায়। সঙ্গে ভিকির পরনে সান্টা ক্লজের টুপি আর আর ক্যাটের মাথায় টুপি দেয়া হেয়ারব্যান্ড। তাদের পিছনে রয়েছে সাজানো গোছানো ক্রিসমাস ট্রি।

ক্যাটরিনার পোস্ট ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। এক ব্যক্তি লেখেন, ‘ভিকি সেরা সান্টা পেয়ে গিয়েছেন।’ আরেকজন লেখেন, ‘ক্যাটরিনা সত্যিই লাকি যে আপনার মতো স্বামী পেয়েছেন।’ ‘ওমা কী মিষ্টি’ মন্তব্য আরেকজনের।

এদিন ভিকি কৌশলকে সানি কৌশল এবং অঙ্গদ বেদির সঙ্গে একটি নাচের ভিডিও শেয়ার করতে দেখা যায়। তিনি এটির ক্যাপশনে লেখেন, ‘আমার, তোর, সবার ক্রিসমাস।’ তাদের গানের তালে তালে ভাংরা নাচতে দেখা যাচ্ছে।

এদিকে ভিকি কৌশল অভিনীত স্যাম বাহাদুর এবং ডাঙ্কি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বক্স অফিসে। দুটো ছবিতেই তার অভিনয় প্রশংসিত হয়েছে। অন্যদিকে ক্যাটরিনার মেরি ক্রিসমাস আসছে শীঘ্রই। তাকে শেষ টাইগার থ্রিতে দেখা গিয়েছিল।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...