লাঙ্গল ফেলে নৌকায় জাপার তিন শতাধিক নেতাকর্মী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩, ৫:৫২ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় নির্বাচনে (দোহার-নবাবগঞ্জ) ঢাকা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের হাত ধরে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের প্রায় তিন শতাধিক নেতাকর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগদান করেছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় উপজেলা কাশিমপুর এলাকায় নৌকার প্রচার কেন্দ্রে আওয়ামী লীগের পক্ষ থেকে এ যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকা জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি খন্দকার নুরুল আনোয়ার বেলাল বলেন, আমি দীর্ঘ ৪০ বছর ধরে জাতীয় পার্টি করি। ঢাকা-১ আসনের জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী সালমা ইসলামের বিগত নির্বাচনে কাজ করেছি। তবুও মূল্যায়ন করা হয়নি। তাই এবার সালমান এফ রহমানকে ভালবেসে তার উন্নয়ন দেখে আমরা মুগ্ধ হয়ে লাঙ্গল ফেলে নৌকাতে উঠলাম।

যোগদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা -১ আসনের আওয়াামী লীগের মনোনীত প্রার্থী সালমান এফ রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের নেতাকর্মীদের ঘরে ঘরে বিদ্যুৎ দেয়নি। সবার ঘরে বিদ্যুতের সেবা পৌঁছে দিয়েছেন। তিনি দেশের প্রতিটি ব্যক্তির জীবনমান উন্নয়ন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সহ-সভপতি মো. ইব্রাহিম খলিল, ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক শেখ নাহিদুল আলম নাদিম, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শেখ সুজন বাবু প্রমুখ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...