ট্রাক নিয়ে খাদে পড়লেন মাহি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ণ

নির্বাচনী প্রচারণায় ট্রাক প্রতীক নিয়ে আলোচনার তুঙ্গে থাকলেও ভোটের মাঠে পাত্তা পেলেন না রাজশাহী-১ আসনের (গোদাগাড়ী-তানোর) স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শোচনীয়ভাবে হেরে গেছেন মাহি। রাজশাহী-১ আসনে আবারও জয় পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ওমর ফারুক চৌধুরী। রোববার (৭ জানুয়ারি) রাত ১০টায় রাজশাহীর রিটার্নিং অফিস থেকে পাওয়া ফলাফলে এমনটা জানা গেছে।

 

জানা গেছে, ১১ হাজার ১৭৩ ভোটের ব্যবধানে জয় পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরী। তিনি পেয়েছেন ১ লাখ ৩ হাজার ৫৯২ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানি পেয়েছেন ৯২ হাজার ৪১৯ ভোট।

তবে ৯ হাজার ৯টি ভোট পেয়ে তৃতীয় হয়েছেন নায়িকা মাহিয়া মাহি। এরমধ্যে তানোর উপজেলায় পেয়েছেন ২ হাজার ৮২ ভোট। আর গোদাগাড়ী উপজেলায় ৬ হাজার ৯২৭ ভোট পেয়েছেন মাহি।

বলে রাখা ভালো, দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহিয়া মাহি। না পেয়ে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে ট্রাক প্রতীক নিয়ে খাদেই পড়ে থাকতে হলো তাকে।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...