সিলেটে আপাসেন ইন্টারন্যাশনাল-এর উদ্যোগে বর্ণাঢ্য ওপেন ডে ও আনন্দ-ভ্রমণ অনুষ্ঠিত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৪, ১:৫৮ অপরাহ্ণ


সিলেটে আপাসেন ইন্টারন্যাশনাল-এর আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল দুই দিনব্যাপী ওপেন ডে ইভেন্ট ও আনন্দ-ভ্রমণ।

বর্ণাঢ্য এই অনুষ্ঠানে অন্যান্য আয়োজনের মধ্যে ছিল আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিশেষ শিশুদের হাতে বানানো পণ্যের প্রদর্শনী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মিজানুর রহমান।

এ সময় আপাসেন ইন্টারন্যাশনাল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আল মাসুদ রানা সংস্থাটির কার্যক্রম সম্পর্কে অতিথিদেরকে অবহিত করেন।

অনুষ্ঠানে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরা গান, নাচ, আবৃত্তি ও ফ্যাশন শোসহ বিভিন্ন খেলাধুলায় অংশ নেয়। এ সময় শিশুদের পাশাপাশি অভিভাবকরাও বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করেন। সবশেষে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দুই দিনব্যাপি এই কর্মসূচির সমাপ্তি ঘটে। আপাসেন সিলেট প্রকল্পের সমন্বয়ক স্বর্ণময়ী সরকারের সার্বিক তত্ত্বাবধানে ও আপাসেন ডে সেন্টারের কর্মকর্তা ও ফিনিক্স স্কুলের শিক্ষকবৃন্দের সহযোগিতায় সফলভাবে সম্পন্ন হয় দুই দিনব্যাপী এই অনুষ্ঠান।

উল্লেখ্য, বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের নিয়ে কাজ করা আপাসেন ইন্টারন্যাশনাল ২০১৯ সাল থেকে সিলেট তথা বাংলাদেশের বিভিন্ন প্রান্তে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...