ইতালি প্রবাসী ফিমিউসিনোবাসী‌ তুষার রাজ্য ভ্রমণে প্রবাসীরা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৪, ৩:২০ অপরাহ্ণ

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: শীতের মাঝে একটু বিনোদনের খোঁজে ইতালি প্রবাসী পর্যটন ও সামুদ্রিক এলাকা ফিমিউসিনোবাসী তুষার রাজ্য ভ্রমণের আয়োজন করে। এতে বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশিরা পরিবার নিয়ে অংশগ্রহণ করেন।

ফয়সাল হোসেন, আসমা ইসলাম সুহি, শাহাদাত হোসেন, কামাল উদ্দিন রনি, হাফিজ উদ্দিন টিটু, মঞ্জুর আলম, মোঃ রাসেল,‌ ইমন, হ্যাপী, অদিতি, প্রিয়া, নিভির, আল ইমরান সৈকত এর সার্বিক তত্ত্বাবধায়নে মঙ্গলবার রোমের অদূরে অভিনন্দলী তে পরিবার নিয়ে একটি ব্যতিক্রম দিন কাটান প্রবাসীরা। বিশেষ করে শিশুরা তুষারের সাদা চাদরে আনন্দে ও বিভিন্ন খেলায় মেতে উঠে।

এই সময় আয়োজকরা জানান” শীতের যে প্রাকৃতিক সৌন্দর্য রয়েছে তা উপভোগ করতেই এই আয়োজন। পরিবার পরিজন নিয়ে নির্মল আনন্দের পাশাপাশি নিজেদের পারস্পরিক সম্পর্ক সুসংগঠিত করতে এই ধরনের আয়োজন আমরা অব্যহত রাখবো।

তারা আরো জানান প্রবাসে বেড়ে ওঠা প্রজন্মদের দেশীয় কৃষ্ঠি ও সংস্কৃতির সাথে পরিচয় করিয়ে দিতে তারা আগামীতেও প্রবাসী বাংলাদেশীদের কে নিয়ে এরকম বিনোদনমূলক আয়োজন সহ বাংলাদেশের জাতীয় অনুষ্ঠানগুলো আয়োজন করবে।

এই তুষার ভ্রমণে রোমের প্রবাসী বাংলাদেশীরা সহ রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেষে ফেরার পথে অংশগ্রহণকারী সকলের মাঝে লটারি ড্র অনুষ্ঠিত হয় এতে প্রথম, দ্বিতীয়, তৃতীয় বিজয়ীদের আকর্ষণীয় পুরস্কার ও অংশগ্রহণকারী সকলকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...