লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক নির্বাহী সদস্য হাবিবুর রহমানের পিতার মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দের শোক

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৪, ৯:১৬ অপরাহ্ণ

চ্যানেল এসের সাবেক সিনিয়র প্রযোজক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক নির্বাহী সদস্য হাবিবুর রহমানের পিতা মোহাম্মদ শাহিদুর রহমানের মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ক্লাব সভাপতি মোহাম্মদ জুবায়ের, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্যধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, মরহুম মোহাম্মদ শাহিদুর রহমান ৪ ফেব্রুয়ারী, মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৪টায় সিলেট আল হারামাইন হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৬ বছর। তিনি দীর্ঘদিন ধরে হার্ট ও কিডনীর জটিল রোগে আক্রান্ত ছিলেন। মরহুমের গ্রামের বাড়ী মৌলভীবাজারের বারন্তী গ্রামে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও দুই কন্যা রেখে গিয়েছেন। মরহুমের নামাজে জানাযা মঙ্গলবার বাদ যোহর মৌলভীবাজার শাহ মোস্তফা দরগাহ মসজিদে আয়োজন করা হয়েছে। জানাযা শেষে শাহ মোস্তফা মাজার সংলগ্ন কবরস্থানে কবর দেয়া হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...