বঙ্গবন্ধু টানেলে প্রাইভেটকার উল্টে আহত ৫

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ৮:০২ পূর্বাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে দুর্ঘটনা ঘটেছে। এতে প্রাইভেটকারের ৫ যাত্রী গুরুতর আহত হয়েছে বলে জানা যায়। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত ৭টার দিকে প্রাইভেটকারটি চট্টগ্রাম নগরী থেকে আনোয়ারা প্রান্তে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার উল্টে টানেলে গায়ে ধাক্কা লাগে। পরে পেছন থেকে আসা আরও দুইটি প্রাইভেটকার দুর্ঘটনার শিকার প্রাইভেটকারে ধাক্কা দেয়। প্রাইভেটকার তিনটি দুমড়েমুচড়ে যায় ও টানেলের ডেকোরেশন বোর্ড ক্ষতিগ্রস্ত হয়।

এছাড়াও প্রাইভেটকারের ৫ যাত্রী গুরুতর আহত হন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু টানেল প্রকল্পের সহকারী প্রকৌশলী তানভীর রিফা জানান, রাতে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে টানেলের গায়ে ধাক্কা দেয়। পরে ক্ষতিগ্রস্ত প্রাইভেটকারটি সঙ্গে ধাক্কা লেগে আবারও দুইটি প্রাইভেটকার উল্টে যায়। এতে টানেলের ডেকোরেশন বোর্ড ক্ষতিগ্রস্ত হয়েছে। সঙ্গে সঙ্গে টানেলের নিরাপত্তাকর্মীরা প্রাইভেট কার তিনটি জব্দ করেছেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...