গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র বোর্ড অফ ডাইরেক্টরস পদে মনোনয়ন পত্র গ্রহণ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ৩:১০ অপরাহ্ণ

গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র আসন্ন দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪-২৫ সালের নতুন কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে সম্মানিত সদস্যবৃন্দের কাছ থেকে বোর্ড অফ ডাইরেক্টরস পদে মনোনয়ন পত্র গ্রহণ করা হলো ৬ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে। বিশিষ্ট ব্যবসায়ী ও প্রধান নির্বাচন কমিশনার আলতাফ হোসেন বাইচ এর সভাপতিত্বে ও নির্বাচন কমিশনার সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল এর পরিচালনায় অনুষ্ঠিত মনোনয়ন পত্র গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার আসাদ উদ্দিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মুসলেহ উদ্দিন আহমেদ, সংগঠনের উপদেষ্টা আব্দুল বারী নাছির, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা শওকত আলী, সাধারণ সম্পাদক মিছবাহুল হক মাছুম, কোষাধ্যক্ষ মাসুদ আহমেদ, সহ সভাপতি ইকবাল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র সাবেক সভাপতি তমিজুর রহমান রঞ্জু, সংগঠনের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক মোঃ দিলওয়ার হোসেন, খন্দকার মহিউদ্দিন খোকন, সহ কোষাধ্যক্ষ কাওসার আহমেদ জগলু, কামাল উদ্দিন, একলিম চৌধুরী, শাহিন আহমেদ, সালেহ আহমদ প্রমুখ।

এসময় গোলাপগঞ্জ উপজেলার ১১ টি ইউনিয়ন ও পৌরসভা থেকে সর্বমোট ৩৮ জন বোর্ড অফ ডাইরেক্টরস পদে নমিনেশনপত্র জমা দেন। আগামী ৩ মার্চ রবিবার পূর্ব লন্ডনের চিলড্রেন সেন্টারে অনুষ্ঠিত নির্বাচনকে সামনে রেখে প্রধান নির্বাচন কমিশনার আলতাফ হোসেন বাইচ ঘোষনা করেন ১২ ফেব্রুয়ারির নমিনেশনপত্র প্রত্যাহার ও ১৩ ফেব্রুয়ারি বোর্ড অফ ডাইরেক্টরস বৃন্দের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

এছাড়া বোর্ড অফ ডাইরেক্টরস গণের মধ্যে থেকে ২০২৪-২৫ সালের কার্যকরি কমিটি গঠনের লক্ষ্যে ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭ ঘটিকায় Le Madison 51 Raven Row, London E1 2EG তে বোর্ড অফ ডাইরেক্টরস বৃন্দের পক্ষ থেকে বিভিন্ন পদে নমিনেশনপত্র গ্রহণ করা হবে। কমিটিতে নেতৃত্ব দিতে আগ্রহী বোর্ড অফ ডাইরেক্টরস বৃন্দকে মনোনয়ন পত্র জমা দানের অনুরোধ করা হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...