লন্ডনে ডিএমপি কমিশনারের সাথে স্বদেশ বিদেশ’র প্রধান সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ

লন্ডনে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) মানবিক পুলিশ কমিশনার হাবিবুর রহমান’র সাথে হোটেল ওয়েস্টমিনস্টারে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন লন্ডন থেকে প্রকাশিত স্বদেশ বিদেশ পত্রিকা’র প্রধান সম্পাদক ইকবাল হোসেন।

এ সময় স্বদেশ বিদেশ পত্রিকার প্রধান সম্পাদক ইকবাল হোসেন মানবিক পুলিশ কমিশনার হাবিবুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান। তারা উভয়ে নিজেদের মধ্যে কুশল বিনিময় করেন এবং দেশ ও রাজনীতির নানা বিষয় নিয়ে আলাপ-আলোচনা করেন।

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান আগামী ৪-৮ মার্চ যুক্তরাজ্যের লন্ডনে ট্রান্সপোর্ট ফর লন্ডন (টিএফএল, কনসাল্টিং) কর্তৃক আয়োজিত সেমিনারে অংশ নেবেন। এর আগে তিনি শনিবার (২ মার্চ) রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যুক্তরাজ্যের উদ্দেশ্যে রওনা দেন।

উল্লেখ্য ১৯৬৭ সালের ১ জানুযারি গোপালগঞ্জ জেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের আব্দুল আলী মোল্লা এবং মোসাম্মৎ রাবেয়া বেগম দম্পতির ঘরে জন্মগ্রহণ করেন মানবিক পুলিশ কমিশনার হাবিবুর রহমান। ডিএমপির ৩৬তম কমিশনার হিসেবে গত বছরের ২০ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব সিরাজাম মুনিরার সই করা এক প্রজ্ঞাপনে তাকে ডিএমপি কমিশনার পদে নিয়োগ দেওয়া হয়।

[১] [২] [৩]