বিবাহবার্ষিকীতে উপহার না পেয়ে স্বামীকে ছুরিকাঘাত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৫ মার্চ ২০২৪, ৫:১৪ অপরাহ্ণ

 

বিবাহবার্ষিকী তাই স্ত্রী অপেক্ষায় আছেন স্বামী ঘরে ফেরার সময় উপহার নিয়ে আসবেন। কিন্তু স্বামী কোনো উপহার না নিয়েই ঘরে ফেরেন। উপহার দেখতে না পেয়ে স্বামীকে ছুরিকাঘাত করে বসেন স্ত্রী। সম্প্রতি ভারতের বেঙ্গালুরুর টেক করিডোর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেলানদার থানায় একটি মামলা হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়া।

গত ২৭ ফেব্রুয়ারি ৩৭ বছর বয়সি কিরণ খালি হাতেই বাসায় ফেরেন। ওইদিন ছিল তাদের বিবাহবার্ষিকী। খালি হাতে বাসায় ফেরায় স্ত্রী বিষয়টি সহ্য করতে না পেরে তাকে রান্নাঘরের ছুরি দিয়ে আঘাত করেন। এ সময় কিরণ আঘাত থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করেন, কিন্তু সম্ভব হয়নি।

স্ত্রীর ছুরিকাঘাতে তার হাত জখম হয়েছে। এ ঘটনায় তিনি পুলিশের কাছে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ গত ১ মার্চ সন্ধ্যায় স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করে।

তবে পুলিশ বলছে, বিষয়টি পারিবারিক। এজন্য দু’জনের মধ্যে আলোচনার করে এর সমাধান করতে পরামর্শ দেয়া হয়েছে। এ ঘটনায় পর কিরণ তার স্ত্রীকে কাউন্সেলিং করার জন্য চেষ্টা করছেন।

বিবাহবার্ষিকীতে দাদা মারা যাওয়ায় স্ত্রীকে উপহার দিতে পারেননি বলে জানান কিরণ। এর আগে কখনো বিবাহবার্ষিকীতে উপহার না দেয়ার ঘটনা ঘটেনি বলে দাবি তার। কিরণ বলছেন, তার স্ত্রীর মানসিক চিকিৎসা দরকার।

ভারতে প্রায়ই এ ধরনের ঘটনা ঘটে থাকে। বিশেষ করে নারীরা গৃহস্থালির কাজে বেশি চাপ অনুভব করলে খেই হারিয়ে ফেলেন। ফলে অনেক ক্ষেত্রে নারীদের কাউন্সেলিংয়ের প্রয়োজন পড়ে।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...