বৃহত্তর কাজিটুলা ইউকের পক্ষ থেকে কাউন্সিলর আজিজুল আম্বিয়াকে সংবর্ধনা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৯ মার্চ ২০২৪, ১:৪৭ অপরাহ্ণ

গত ৪ই মার্চ সোমবার বৃহত্তর কাজিটুলা ইউকে প্রবাসির পক্ষ থেকে লুটন বারা কাউন্সিলে নির্বাচিত কাজীটুলার গর্বিত সন্তান আজিজুল আম্বিয়া (সজিব)কে এক সংবর্ধনার আয়োজন করা হয়। লুটন শহরের আনন্দ মহল রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়। লন্ডনের বিভিন্ন শহর থেকে বসবাসরত কাজিটুলার বাসিন্দারা এতে অংশগ্রহণ করেন।

সংগঠনের সভাপতি শাহরীন ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শামসুদ্দিন বাবলুর পরিচালনায় বক্তারা তার কর্মময় জীবনের ভুয়সী প্রশংসা করেন। তার সুস্থতা ও সফলতা কামনা করেন । সংগঠনকে আরো গতিশীল করতে বিভিন্ন মতামত গ্রহন করা হয় ।

এতে বক্তব্য রাখেন মীর জসিম উদ্দীন জিলাদ, মনছুর আহমদ রুবেল, মিলাদ আহমদ, মুরশেদ উদ্দিন, এনামুল হক, আফছর আহমদ, আমির খসরু ইমন ও ওয়াহীদুর রহমান নাবেদ।
এতে আরও উপস্তিত ছিলেন,জাহাংগীর খান, ফয়েজ আহমদ, সজিব আহমদ, মামুন আহমদ, মিজানুর রহমান লিমন, জাহেদ আহমদ, সোহাগ আহমদ, নিভরাজ কামাল,
শওকত আহমদ প্রমূখ।

উল্লেখ্য আজিজুল আম্বিয়া সজিব গত বছর মে মাসে নর্থ লুটন এর ব্রামিংহাম এলাকা থেকে ক্ষমতাসীন কন্সারভাটিভ পার্টির একমাত্র বাঙালি হিসেবে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন। তার এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ভবিষ্যতে লুটন থেকে তিনি এমপি পদে নির্বাচনের আশা ব্যক্ত করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...