তিন সন্তান নিয়ে মাঠে সাকিব

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১০ মার্চ ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ণ

বিপিএল চলাকালীনই চোখের সমস্যায় ভুগেছিলেন। সেই সমস্যায় শেষ পর্যন্ত শ্রীলংকা সিরিজেও নেই সাকিব আল হাসান। তবে আন্তর্জাতিক সিরিজ না খেললেও ঘরোয়া ক্রিকেটে নিজেকে রাখছেন এই তারকা। আগামী পরশু শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ক্রীড়া চক্রের হয়ে খেলতে যাচ্ছেন তিনি। নিজেকে পুরোপুরি ফিরে পেতে তিনি এখন ঘরোয়া ক্রিকেটকেই ভরসা হিসেবে দেখছেন।

শনিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ছিল প্রিমিয়ার ক্রিকেট লিগের ট্রফি উন্মোচন অনুষ্ঠান। ট্রফি নিয়ে অধিনায়কদের ফটোসেশনও হলো। মাঠের অন্যপ্রান্তে সাকিব খেলায় মেতেছেন একমাত্র পুত্র ও ছোট কন্যার সঙ্গে। বড় কন্যা আলাইনা তখন ড্রেসিংরুমে বাবা আর ভাই-বোনদের খেলার দর্শক ছিল।
সন্তানদের নিয়ে সাকিব মাঠে উদ্দেশ্যহীন ছোটাছুটি, কখনো সেই ছোটাছুটির সঙ্গী একটা ফুটবল। তার ছোট দুই সন্তানের মিরপুর স্টেডিয়ামে আসা এটাই প্রথম। তবে আলাইনা আগেও এসেছে।

সাকিব একটু পর নিজেই মাঠ ছেড়ে উঠে এলেন ড্রেসিংরুমে। আলাইনার পাশে গিয়ে বসলেন। অনেক বুঝিয়ে-সুজিয়ে তারপর মাঠে আনলেন তাকে। আর একবার মাঠে নামলে দৌড় দেবে না কোন শিশু! আলাইনাও একটু পর মিশে গেল ভাই-বোনদের খেলায়। বাবা সাকিব সফল। তিন সন্তানই তার সঙ্গে খেলায় মত্ত।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...